জেলা

হুগলি জেলা নিউজ


চিন্তন নিউজ:সোমনাথ ঘোষ: ৭ই জানুয়ারি,২০২১:- –শ্রীরামপুর::-আজ খানাকুল এক নম্বর ব্লক কৃষক সমিতি ও খেত মজুর ইউনিয়নের উদ্যোগে খানাকুল এক নম্বর ব্লক কৃষক সমিতির ও খেতমজুর ইউনিয়নের উদ্যোগে রামপ্রসাদ থেকে মযাল বন্দিপুর পর্যন্ত দীর্ঘ চার কিলোমিটার পথ পরিক্রমা করে বন্দীপুর বাসস্টপেজে পদযাত্রা শেষ হয় ।পদযাত্রা শুরুর আগে পতাকা উত্তোলন করেন ভজহরি ভুইঞা ।প্রারম্ভিক বক্তব্য রাখেন মোজাম্মেল হোসেন ।পদযাত্রা শেষে পথসভায সভাপতিত্ব করেন সুশান্ত সামন্ত ।বক্তব্য রাখেন কাজল ঘোষাল, পূর্ণেন্দু চ্যাটার্জি, ভাস্কর রায, ভজহরি ভুইঞা ।রামপ্রসাদ অফিসের সামনে শহীদ বেদীতে মাল্যদান করেন নেতৃবৃন্দ ।পদযাত্রায প্রায় পাঁচ শতাধিক মানুষ যোগদান করেন ।২০১১ সালের পর এই প্রথম চরম সন্ত্রাসের এলাকায় মিছিল ঢুকল এবং পথসভা হল । দৃপ্ত মিছিল থেকে মানুষের দাবি দাওয়া নিয়ে শ্লোগান মুখরিত পদযাত্রা ধীর লয়ে চার কিলোমিটার পথ পরিক্রমা করে এগিয়ে যাচ্ছে তখন রাস্তার দুই পাসে বহু মানুষ হাত নেড়ে মিছিল কে স্বাগত জানান।এলাকার মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেল ।

মুক্ত করো ভয়-কোন্নগর::-সিপিআইএম কোন্নগর এরিয়া কমিটির ডাকে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।। এই সভায় কেন্দ্রীয় সরকার এর কৃষি আইন, শ্রম কোড ও বিদ্যুৎ বিল যে হারে বাড়ছে এবং তার জন্য সাধারণ মানুষের উপর যে ভয়ঙ্কর বিপদ আসছে তার উপর আলোচনা ও বক্তব্য রাখেন কমরেড অলোকেশ দাস।।

জয়দেব ঘোষ-::- কেন্দ্রীয় কৃষি আইন বাতিলের দাবিতে কমরেড আমজাদ হোসেন এর উপস্থিতি তে রামেশ্বর পুর বাজারে এক বিশাল পথসভা ও মিছিল অনুষ্ঠিত হয়।।।

জয়দেব ঘোষ-::- পূর্ব বর্ধমান জেলার জেলা সভাপতি রাধেশ্যাম দাসের কন্যা সায়নী দাস মে ইংলিশ চ্যানেল জয়ী। আজ এই সাগর কন্যার সাথে হুগলি জেলা সম্পাদক কমল মল্লিক ও এবিপিটিএর সাধারণ সম্পাদক মোহনদাস পন্ডিত তার বাড়ীতে গিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।