জেলা

হুগলি জেলা নিউজ


চিন্তন নিউজ:- ১৬ ই ফেব্রুয়ারি:- গত ১১ ই ফেব্রুয়ারি নবান্ন অভিযানকে কেন্দ্র করে পুলিশ কমরেড দের নির্মম মারধর করে এবং সংঘর্ষে কমরেড মইদুল ইসলাম মিদ্যার মৃত্যু হয় পুলিশের মারে। এই ঘটনার প্রতিবাদে পুরো পশ্চিমবঙ্গ এর সাথে হুগলি জেলাতেও চলছে বিভিন্ন থানা ঘেরাও কর্মসূচি। বেকার যুবক, চাকরী চাইতে গিয়ে নবান্ন অভিযানে পুলিশের হাতে খুন হয়ে যাওয়া কমঃ মইদুল ইসলাম মিদ্দারখুনীদের শাস্তির দাবিতে চন্দননগর থানার সামনে ছাত্রযুবদের বিক্ষোভ চলছে।

আবার শ্রীরামপুর থানায় খুনি পুলিশের শাস্তি চাই এই দাবিতে আজ শ্রীরামপুর থানায় বিক্ষোভ, এই মুহূর্তে শাসকের ব্যারিকেড ভেঙে থানা ঘেরাও কর্মসূচি চলছে ।।

আজ ইটাচুনা এরিয়া এলাকার খন্যানে নবান্ন অভিযানে পুলিশের মারে নিহত যুবক ম ইদুল ইসলাম মিদ্যার মৃত্যুতে প্রতিবাদ জানিয়ে জি টি রোড অবরোধ ও স্মরণে মোমবাতি মিছিল সংগঠিত হয়। আবার এদিকে ডিওয়াইএফআই আরামবাগ ১এবং ২ এরিয়া কমিটির উদ‍্যোগে কমরেড মইদুল মিদ্দার পুলিশের হাতে খুনের প্রতিবাদে থানা ঘেরাও কর্মসূচি চলছে।

সিদ্ধার্থ গুহ জানিয়েছেন- হুগলি গত ১১ই ফেব্রুয়ারি নবান্ন অভিযানে, শহীদ কমরেড মইদুল ইসলাম মিদ্যার খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে আজ ডানকুনি বাম ছাত্র যুবদের উদ্দ্যোগে ডানকুনি থানা ঘেরাও কর্মসূচি করা হয়ে। এই কর্মসূচিতে বক্তব্য রাখেন ডানকুনির যুব নেতা অভিজিৎ সিনহা সহ অন্যান্য নেতৃত্ব।

এদিকে নবান্ন অভিযানে নিহত কমরেড মইদুল মিদ্দার খুনের বিচার চাইতে আজ চুঁচুড়া থানা ঘেরাও করলো বাম ছাত্র যুব সংগঠন। পুলিশ কার্যত সেদিন পুলিশের “অতি সক্রিয়তার” কথা স্বীকার করেন, এবং বিচার এর আশ্বাস দেন। ডিপিএসসি হুগলি এবং ডি আই অফিসে পোস্টারিং করা হল, ১৮ ই ফেব্রুয়ারি রানী রাসমনি রোডের অবস্থান ও সমাবেশ সফল করুন।।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।