জেলা

হুগলি বার্তাঃ–


চিন্তন নিউজঃ- জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়ঃ- কোতরং-হিন্দমোটর এরিয়া কমিটির উদ্যোগে কোতরং বটতলা লেনে চোর ধরো জেল ভরো এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে পথসভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন সি পি আই (এম) হুগলী জেলা কমিটির সদস্য ও কোতরং-হিন্দমোটর এরিয়া কমিটির সম্পাদক রজত ব্যানার্জী, এরিয়া কমিটির সদস্য পার্থ দাস, সি আই টি ইউ নেতা বিশ্বজিৎ ঘোষ ও ডি ওয়াই এফ আই নেতা দেবাশীষ নন্দী। সভাপতি ছিলেন তনয় দাশগুপ্ত।

দেবারতি বাসুলীঃ-সংযুক্ত কিষাণ মোর্চার ডাকে দেশব্যাপী চাক্কাজ্যাম কর্মসূচীর অঙ্গ হিসেবে জাঙ্গীপাড়া থানা গণসংগঠনগুলির সমণ্বয় কমিটির উদ্যোগে রাধাণগর অঞ্চলের রামহাটিতলায় পালিত হল। কর্মসূচীর শুরুতেই পথসভায় বক্তব্য রাখেন হুগলী জেলা কৃষক সমিতির সম্পাদক কমরেড স্নেহাশীষ রায়, জাঙ্গীপাড়া থানা কৃষক সমিতির সভাপতি কমরেড পবিত্র সিংহরায়,জাঙ্গীপাড়া থানা খেতমজুর ইউনিয়নের সভাপতি কমরেড সুদীপ্ত সরকার, ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন জাঙ্গীপাড়া লোকাল কমিটির সভাপতি কমরেড মানস চ্যাটার্জী। সভাপতিত্ব করেন কমরেড হরপ্রসাদ সিংহরায়। পথসভা শেষ হলে জাঙ্গীপাড়া হরিপাল রাস্তা অবরোধ করা হয়। অধ্যাপক সুদর্শন রায়চৌধুরী স্মারক বক্তৃতা। বলছেন অধ্যাপক শোভনলাল দত্তগুপ্ত। মগরা দিগসুই সপ্তগ্রাম এরিয়া কমিটির সপ্তগ্রাম পঞ্চায়েত এলকায় সাইকেল মিছিল হয়। মিছিল শেষে আসাম রোডের মিঠাপুকুর মোড়ে পথ অবরোধ ও পার্থ চ্যাটার্জী কুশপুত্তলিকা দাহ করা হয়।

সোমনাথ ঘোষঃ- সংযুক্ত কিষান মোর্চা চন্ডীতলা ১ ও ২ নং ব্লক কমিটির ডাকে (দত্তপুর) কৃষ্ণরামপুর পথসভা ও চাক্কা জ্যাম কর্মসূচি চলছে। পথসভায় বক্তব্য রাখেন কৃষক নেতা কমরেড ভক্তরাম পান, কমরেড সোমনাথ ঘোষ, কমরেড আজিম আলি ।সভাপতিত্ব করেন কমরেড রঘুনাথ ঘোষ ।উপস্থিত ছিলেন কমরেড রজতাভ রায়, কমরেড আশীষ চ্যাটার্জি কমরেড স্বপন বটব্যাল সহ অন্যান্য কিষান মোর্চার নেতৃত্ব ।

সিদ্ধার্থ গুহঃ- তৃণমূল কংগ্রেসের নেতা ও মন্ত্রীদের দুর্নীতি,লুটের সব টাকা উদ্ধার এবং দোষীদের শাস্তির দাবিতে সিপিআইএম ডানকুনি এরিয়া কমিটির আহ্বানে আজ বিকালে ডানকুনি দিল্লি রোড চৌমাথা থেকে কালীপুর মোড় পর্যন্ত অভিনব কায়দায় প্রতিবাদ মিছিলের আহ্বান করা হয়েছিলো।
উপস্থিত ছিলে ডানকুনি এরিয়া কমিটির সম্পাদক কমঃ মানিক সরকার সহ গনতান্ত্রিক আন্দোলনের অন্যান্য নেতৃত্ব সহ সাধারণ মানুষ।

জয়দেব ঘোষঃ-ডি ওয়াই এফ আই
সিঙ্গুর উত্তর লোকাল কমিটির উদ্যোগে বাজেমেলিয়া ট্রেকার স্ট্যান্ডে শিক্ষক নিয়োগে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে পথসভা । দাদপুর থানা কৃষক সমিতির উদ্যোগে পুইনান চাক্কা জাম কর্মসূচি পালন করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।