জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ- জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায়ঃ-সারা ভারত শান্তি ও সংহতি সংস্থা হুগলী জেলা প্রস্তুতি কমিটির উদ্যোগে আগামী ১৯ জুন, ২০২২ রবিবার সন্ধ্যা ৬ টায় কোন্নগর নবগ্রাম পাঠচক্র ভবনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হবে। উল্লেখ্য ১৯৫৩ সালের ১৯ জুন মার্কিন যুক্তরাষ্ট্রের দুই শান্তিকামী নাগরিক জুলিয়াস ও এথেল রোজেনবার্গ দম্পতিকে হত্যা করেছিল তদানীন্তন মার্কিন যুক্তরাষ্ট্রের সরকার। সম্পূর্ণ মিথ্যা অপবাদ দিয়ে এই দুই নাগরিকে চক্রান্ত করে খুন করে মার্কিন সাম্রাজ্যবাদ। সেই থেকেই বিশ্বের সাম্রাজ্যবাদ বিরোধী ও শান্তিকামী মানুষেরা এই দিনটিকে রোজেনবার্গ দিবস হিসেবে পালন করে আসছেন। সারা ভারত শান্তি ও সংহতি সংস্থা হুগলী জেলা প্রস্তুতি কমিটির পক্ষ থেকে ঐদিন ” সাম্রাজ্যবাদের নগ্ন স্বরূপ : অতীত থেকে বর্তমান ” বিষয়ে বলবেন অধ্যাপক ড. সুস্নাত দাশ। এই অনুষ্ঠানে সকলের উপস্থিতি কাম্য। অভিনন্দনসহ – জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায় (আহ্বায়ক – কোর্ডিনেটর), সুবীর মুখোপাধ্যায় (আহ্বায়ক), সত্যজিৎ দাশগুপ্ত (আহ্বায়ক)।

জয়দেব ঘোষঃ-ডি ওয়াই এফ আই এর ৫৫ তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে চুঁচুড়া লোকাল কমিটির অন্তর্গত ৩০/১ ইউনিট কমিটির পক্ষ থেকে বুড়োশিবতলা দাসপাড়ায় প্রয়াত কমঃ দয়াল কুমারের বাড়ি সংলগ্ন শহীদ বেদীতে পতাকা উত্তোলন ও পুষ্পার্ঘ্য অর্পণ কর্মসূচী।

সাধারণ সভা, বর্তমান পরিস্থিতিতে শ্রমজীবী মানুষের উপর আক্রমণ ও এই পরিস্থিতিতে আমাদের কাজ। বক্তা, জেলা সিটু নেতৃত্ব কম:সৈকত সোঁ ও সিটু সর্বভারতীয় ওয়ার্কিং কমিটির সদস্য কম:দেবাঞ্জন চক্রবর্তী। টিস্যু সিটু অফিস, চন্দ্রাহাটি।

চোর ধরো, জেলে ভরো।

মাত্র চার দিন আগে কয়েক কোটি টাকা খরচ করে উদ্বোধন হয়েছে কামারকুন্ডু উড়ালপুল। আজ ব্রীজে ফাটল দেখা দিলো।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।