জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:১৪/০৫/২০২৪:- সুকুমার ভুক্তাঃ- আরামবাগ লোকসভা কেন্দ্রের কংগ্রেস সমর্থিত , বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী বিপ্লব কুমার মৈত্রর সমর্থনে জাড়া ২ পঞ্চায়েতের গ্রামে গ্রামে সারা দিন ধরে প্রচার।
প্রচার শুরু হয় সকাল ৯ টায় গ্রামে গ্রামে প্রচার করে বেলা ২.১৫ এ দুপুরের প্রচার শেষ হয়। বিকাল ৪.৩০ এ প্রচার শুরু হয়ে রাত আট টায় শেষ হয়। কোথাও হেঁটে কোথাও বাইকে করে প্রচার করে বিপ্লব। এলাকায় এলাকায় মানুষের উৎসাহ উদ্দীপনায় সিক্ত হয়ে প্রার্থী এলাকা ঘুরে মানুষের সাথে পরিচিতি করে কর্মী সমর্থকদের নিয়ে । এলাকার মানুষের দুঃখ দুর্দশার কথা শোনেন পাশাপাশি তৃণমূল বিজেপির ধান্দাবাজির বিরুদ্ধে এলাকার প্রতিরোধের বার্তা দেন।
প্রতিটি গ্রামে মানুষের সাড়া লক্ষনীয়। গ্রামের প্রতিটা পাড়ায় মানুষ ফুল নিয়ে অপেক্ষা করতে থাকেন। প্রার্থী কাছে পেয়ে গ্রামের মহিলারা একজোট হয়ে বরণ করে নেন ।
বিস্তীর্ণ এলাকা জুড়ে রাস্তাঘাট এখনো উন্নতি হয় নি । সে নিয়ে এলাকার সাংসদ ও পঞ্চায়েত সদস্যদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন এলাকাবাসী। মানুষ লালে আস্তা রাখছে, লালে ফিরছে তাদের কথা থেকে স্পষ্ট হয়ে উঠেছে। তাই তারা বিপ্লবকে সংসদে দেখতে চায়।

দেবারতি বাসুলীঃ-১২ই জুলাই কমিটির উদ্যোগে পান্ডুয়ার তিন্না বাজার এলাকায় আসন্ন লোকসভা নির্বাচনে বামফ্রন্ট মনোনীত এবং জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআইএম প্রার্থী মনোদীপ ঘোষের সমর্থনে পথসভা অনুষ্ঠিত হয় আজ। নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির পক্ষে বক্তব্য রাখেন জয়দেব ঘোষ, সেখ আমজাদ হোসেন, দেবারতি বাসুলী, শুভেন্দু মাঝি। নিখিলবঙ্গ শিক্ষক সমিতির পক্ষে সব্যসাচী ভট্টাচার্য, ১২ ই জুলাই কমিটির পক্ষে দেবাশীষ কুন্ডু সহ নেতৃত্ব। সভায় সভাপতিত্ব করেন আশীষ দত্ত।

ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) পোলবা দাদপুর এরিয়া কমিটির উদ্যোগে আসন্ন লোকসভা নির্বাচনে বামফ্রন্ট মনোনীত এবং জাতীয় কংগ্রেস সমর্থিত সিপিআইএম প্রার্থী কমরেড মনোদীপ ঘোষকে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে পথসভা অনুষ্ঠিত হলো পোলবা উত্তর পাড়ায়। সবাই সভাপতিত্ব করেন গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব প্রবীর ঘোষাল। বক্তব্য রাখেন নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলি জেলা কমিটির সহ- সম্পাদক জয়দেব ঘোষ এবং জেলা কমিটির নেত্রী দেবারতি বাসুলী। উপস্থিত ছিলেন সংগঠনের জেলা নেতৃত্ব গৌতম মাহালী।

আকুনি গ্রামে শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে র কংগ্রেস সমর্থিত বাম প্রার্থী দীপ্সিতা ধরের সমর্থনে পোস্টার , ফ্লেক্স ও ফ্ল্যাগ লাগালেন কর্মীও সমর্থকরা ।

আসন্ন লোকসভা নির্বাচনে বামফ্রন্ট মনোনীত সিপিআই(এম) প্রার্থী কমরেড দীপ্সিতা ধর শ্রীরামপুর লোকসভা এবং কমরেড মনোদীপ ঘোষ হুগলী লোকসভা কেন্দ্র এর সমর্থনে এবিপিটিএ জনাই চক্রের উদ্যোগে সকাল ৯টা থেকে টোটোতে প্রচার শুরু হয়েছে।

আজ পুরশুড়া বিপ্লব মৈত্রের সমর্থনে, কাস্তে হাতুড়ি তারা ভোটের সমর্থনে শ্রীরামপুর অঞ্চলে হরিহর,শ্রীরামপুর, ধাপধাড়া,হাটী, পারুল, বলরামপুর
গ্রামে পাড়ায় প্রচার করা হয় এবং শেষে বলরামপুর পীরতলায় পথসভা অনুষ্ঠিত হয় । বক্তব্য রাখেন শান্তশ্রী বেরা, অর্চনা মন্ডল, আশাদুল জামাল , রামকৃষ্ণ মন্ডল, সভাপতি অশোক মান্না।

তারকেশ্বর এর বালিগোরি ১ ও ২ অঞ্চলের গ্রামে গ্রামে সিপিআই(এম) প্রার্থী বিপ্লব কুমার মৈত্র ‘ কে নিয়ে প্রচার।

আজ সন্ধ্যায় সুগন্ধা অঞ্চল এর দিল্লী রোড চৌ মাথায় পথসভা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।