জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজ:০৬/১১/২০২৩:- জয়দেব ঘোষঃ-নিউজ ক্লিক সংবাদ মাধ্যমের সম্পাদক ও কর্ণধার ও আরো অন্যান্য সাংবাদিকদের বিরুদ্ধেU/ S 13 ,16 ,17,18 ,and 22C UAPA,153A 120B IPC ধারায় ভারত সরকার গ্রেপ্তার করে জেলবন্দি করে রেখেছে।তার প্রতিবাদে আজ ৬।১১।২৩ তারিখে গোঘাট জে এল আর ও বাস স্টপেজে গোঘাট অঞ্চল কৃষক সমিতির উদ্যোগে FIR কপি পোড়ানোর কর্মসূচি হলো।

জয়দেব ঘোষ এর খবরের ভিত্তিতে জানা গেছে যে রাত পোহালেই মহান নভেম্বর বিপ্লবের ১০৭ তম বার্ষিকি। ব্যান্ডেল চার্চের পার্টি অফিস সেজে উঠেছে লাল আলোর মেলায় ।

সোমনাথ ঘোষঃ- দিল্লিতে নিউজক্লিক পত্রিকার সাংবাদিকদের উপর মোদী সরকারের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও জেলবন্দীদের অবিলম্বে মুক্তির দাবিতে FIR এর কপি পুড়িয়ে আজ ৬ নভেম্বর, ২০২৩ সোমবার সন্ধ্যায় চন্ডীতলা-১ নং ব্লক কৃষক সমিতির উদ্যোগে নবাবপুরের পাকুড় তেঁতুলতলায় প্রতিবাদ ও বিক্ষোভ প্রদর্শন করা হয়।
সংযুক্ত কিষাণ মোর্চার আহ্বানে জরুরী ভিত্তিতে আয়োজিত এই কর্মসূচি উপলক্ষে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন সোমনাথ ঘোষ, তপন মান্না। উপস্থিত ছিলেন রঘুনাথ ঘোষ, আশিস চ্যাটার্জী, সন্তোষ ঘোষ, শ্রীকান্ত পাড়ুই, সুমিত্রা মালিক, অজিত পাল, শিশির পাড়ুই, কিশোর ভট্টাচার্য, রবীন মান্না, দীপক আদক প্রমুখ নেতৃবৃন্দ। সভাপতিত্ব করেন অশোক নিয়োগী।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।