জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:১৬ই আগস্ট:– শিবাজী মিত্রঃ-হুগলী এরিয়া কমিটি সি পি আই (এম) উদ্যোগে কমরেড রূপচাঁদ পালের মৃত্যুর প্রথম বার্ষিকী স্মরন সভা অনুষ্ঠিত হয় বিজয়কৃষ্ণ মোদক ভবনে।সভাপতিত্ব করেন কমঃ অসিত চক্রবর্তী।স্মৃতিচারণা করেন কমরেড তার নাতনি শ্রেয়শী দে,ভাইপো দেবাশীষ পাল,ডাক্তার বরুন নারায়ণ শূর,কমরেড গুরুদাস ব্যানার্জি, কমরেড মাখন সিংহ রায় ও প্রাক্তন সাংসদ কমরেড শান্তশ্রী চ্যাটার্জি।প্রত্যেকে কমরেড রূপচাঁদ পালের রাজনৈতিক কর্মকাণ্ডের কথা উল্লেখ করেন।বিশেষতঃপি আর সি ,শিশু বিজ্ঞান মঞ্চ, বিজয়কৃষ্ণ মোদক স্মৃতি ভবন প্রতিষ্ঠার ক্ষেত্রে তার অবদান উল্লেখ্য।

অর্পিতা ব্যানার্জীঃ- আজকে যুব কল্যান দপ্তর ও ক্রীড়া দপ্তরের সহযোগিতায় কানাইপুর গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে যে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়, সেই অনুষ্ঠানে অনিকেত কে সংবর্ধনা র আমন্ত্রণ জানানো হয়েছিল। সেখানে পুষ্প স্তবক, জাতীয় পতাকা ও কিছু উপহার দিয়ে পঞ্চায়েত প্রধান অনিকেত কে সংবর্ধনা জানান ও উৎসাহিত করেন দেশের হয়ে খেলে অনিকেত কানাইপুর অঞ্চল সহ সমগ্র হুগলি জেলার মুখ উজ্বল করেছে, অনিকেত আরো ভালো খেলুক ও আগামী দিন গুলো সাফল্য মণ্ডিত ও সুন্দর হোক।

সুজাতা বিশ্বাসঃ- আজ হুগলি শহরের প্রানকেন্দ্র চুঁচুড়া ঘড়ির মোড়ে এক প্রতিবাদ সভার আয়োজন করে “প্রতিবাদ সভা”।।এস.এফ.আই, ডি.ওয়াই.এফ.আই,গনতান্ত্রিক মহিলা সমিতি,
সি.আই.টি.ইউ, ভারতীয় গণনাট্য সংঘ। সভায় উপস্থিত ছিলেন সারা ভারত গনতান্ত্রিক মহিলা সমিতির হুগলী জেলা কমিটির সম্পাদিকা কমরেড শিবানী দাশগুপ্ত।

দেবারতি বাসুলীঃ-বামফ্রন্টের ডাকে গতকাল ১৫ই আগস্ট স্বাধীনতা দিবস পালন উপলক্ষ্যে ত্রিবেণী তে সাংস্কৃতিক অনুষ্ঠানের কর্মসূচি হয়। গান,নাচ,আবৃত্তি, বক্তৃতার মাধ্যমে এই দিনটি পালন করা হয়।

জয়দেব ঘোষঃ-গত কাল আরামবাগ-১ এরিয়া কমিটির উদ্দোগে স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বিকালে এরিয়া অফিসের সামনে সাংস্কৃতিক অনুষ্ঠানের কর্মসূচি হয়। গান আবৃত্তি আলোচনার মাধ্যমে দিনটি পালন করা হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।