জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ:২৯/০৩/২০২৩:- সুদীপ্ত সরকারঃ-জাঙ্গীপাড়া এরিয়া কমিটির ডাকে আজ বিকালে আঁটপুর অঞ্চল নির্বাচন কমিটির উদ্যোগে গোপালপুর পীরতলায় বিজেপির উন্মত্ত আচরণের প্রতিবাদে ও তৃণমূলের সীমাহীন দূর্নীতির বিরুদ্ধে পথসভা অনুষ্ঠিত হল। পথসভায় সভাপতিত্ব করেন তপন বসু। বক্তব্য রাখেন সুদীপ্ত সরকার, শ্যামল পালধি, কাশীনাথ হাজরা,তপন রায়,অমিতাভ ব্যানার্জী, বাবলু মুণ্ডা ।

সুদীপ্ত সরকার আরও জানান যে এদিন জাঙ্গীপাড়া এরিয়া কমিটির ডাকে আজ সকালে মুণ্ডলিকা অঞ্চল নির্বাচন কমিটির উদ্যোগে মুণ্ডলিকা বাজারে বিজেপির উন্মত্ত আচরণের প্রতিবাদে ও তৃণমূলের সীমাহীন দূর্নীতির বিরুদ্ধে পথসভা অনুষ্ঠিত হল। পথসভায় সভাপতিত্ব করেন গোলাম মোস্তাফা। বক্তব্য রাখেন স্বপন বটব্যাল,সুদীপ্ত সরকার, তপন রায়, প্রভাত ঘোষাল, অজিত ঘোষ।

অজিত কর্মকারঃ-সিপিআইএম ব্যান্ডেল কোদালিয়া এরিয়া কমিটির উদ্যোগে দেবানন্দপুর গ্রাম পঞ্চায়েত অফিসে ডেপুটেশন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

স্বপ্না দাসঃ-কোন্নগর এরিয়া কমিটির উদ্যোগে রাজ‍্যে রেগা আবাস যোজনা সরকারি দপ্তর ও শিক্ষা ক্ষেত্রে নিয়োগে ব‍্যাপক বেনিয়ম ও টাকা লুটের বিরুদ্ধে এই মিছিল।

সুব্রত দাশগুপ্তঃ- বামফ্রন্টের ডাকে নিয়োগ দুর্নীতি‌ প্রতিবাদে বাঁশবেড়িয়া বেনেগলি (গণেশ ঘাটে) পথসভা। সভাপতিত্ব করেন সি পি আই এম এরিয়া কমিটির এর সম্পাদক কমরেড অনির্বাণ সরকার বক্তব্য রাখেন কমরেড সুব্রত দাশগুপ্ত, রুদ্র চক্রবর্তী, কিশোর মণ্ডল, ফরোয়ার্ড ব্লকের ডাঃ.প্রণব ঘোষ প্রমুখ।

সোমনাথ ভট্টাচার্যঃ-হুগলি কেওটায় গতকাল এক পথসভার আয়োজন করা হয়। বর্তমান রাজ্য সরকার ও কেন্দ্রীয় সরকারের বেলাগাম দূর্নীতি ও জনবিরোধী নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান হয় । পথসভায় বক্তব্য রাখেন সুভাশিষ রায় , স্নেহাশীষ চক্রবর্তী , সুদীপ্ত চক্রবর্তী , আইনজীবী কমরেড কিশোর মন্ডল ও গুরুদাস ব্যানার্জী। উক্ত সভায় সভাপতিত্ব করেন সমীর পাল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।