জেলা

হুগলি বার্তাঃ-


চিন্তন নিউজঃ-২৬/০৯/২০২২:– সন্দীপ সিংহঃ-আজ ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের ২০৩ তম জন্মবার্ষিকীতে চকবাজার কো-অপারেটিভ ব্যাংকের সামনে সকাল ১০ঃ১৫ এ ওনার মূর্তিতে পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের ব্যান্ডেল মগরা বিজ্ঞান কেন্দ্রের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

শুভেন্দু নন্দীঃ-২৬ শে সেপ্টেম্বর বিদ্যাসাগরের জন্মদিনে আরামবাগ শহরের পল্লীশ্রী মোড়ে বিদ্যাসাগরের মূর্তিতে মাল্যদান কর্মসূচি পালন করে সি পি আই এম ও ডি ওয়াই এফ আই।

জয়দেব ঘোষঃ-অষ্টম শ্রেণীর ইতিহাস বই থেকে ও অন্যান্য পাঠ্যপুস্তক থেকে দুর্নীতিতে যুক্ত নেতা-মন্ত্রীদের নাম বাদ দেবার দাবিতে সিঙ্গুর মহামায়া স্কুল মোড়ে এ বি পি এ ও এ বি টি এর পথসভা।

আজ ২৬শে সেপ্টেম্বর ২০২২ পণ্ডিত ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর মহাশয়ের ২০৩তম জন্মদিন উপলক্ষ্যে শ্রীরামপুর চক্রের পক্ষ থেকে শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন চক্রের সভাপতি প্রদীপ চ্যাট্যাজী মহাশয়,সম্পাদক পার্থ দাস মহাশয়, কোষাধক্ষ্য অশোক চ্যাটাজ্জী মহাশয় এ ছাড়া রিটায়ার্ড শিক্ষক এ. ভি রাও মহাশয়,এছাড়া উপস্থিত ছিলেন সাগীর খান, নবনীতা রায়,আলোক চক্রবর্তী অন্যান্য পরিশোধী ও শিক্ষক শিক্ষিকা বৃন্দ ।

আজ পন্ডিত ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের ২০৩ তম জন্মজয়ন্তীতে এবিপিটিএ হুগলী জেলার পাণ্ডুয়া চক্র কমিটির পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হলো ।

আজ সংগঠনের জেলা অফিস (টালিখোলা, চুঁচুড়া, হুগলি) -এ পন্ডিত ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের ২০৩ তম জন্মজয়ন্তীতে এবিপিটিএ হুগলি জেলা কমিটির পক্ষ থেকে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হলো ।

গতকাল চোর ধরো জেলে ভরো স্লোগানকে সামনে রেখে ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হরিপাল এরিয়া কমিটির উদ্যোগে নালিকুলে এক পথসভার আয়োজন করা হয়। বক্তব্য রাখেন শিক্ষক আন্দোলনের নেতৃত্ব তথা নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় সভাপতি কমরেড মোহনদাস পন্ডিত, ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলি জেলা কমিটির নেতৃত্ব যোগীয়ান্দ মিশ্র, নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির নেতৃত্ব তথা এবিপিটিএ র হুগলি জেলার সহ-সম্পাদক জয়দেব ঘোষ। সভায় সভাপতিত্ব করেন নেতৃত্ব পরান কোলে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।