জেলা

হুগলি জেলার খবর::-


চিন্তন নিউজ:৭ জানুয়ারি:২০২১:- জয়দেব ঘোষ-পান্ডুয়া::- ২০১১ সালে পালাবদল এর সহায়তা করেছিল হিংসাত্মক আন্দোলন করে টাটার ন্যানো গাড়ী কারখানা হতে না দেওয়া।। তারপর থেকেই সিঙ্গুর এ কোন কারখানা হয়নি যা হুগলি জেলার শত শত মানুষের তারা নানারকম ট্রেনিং ইত্যাদি নিয়ে নিজের পায়ের তলার মাটি সুনিশ্চিত করতে পারত সেটা করতে দেওয়া হলো না মমতা বন্দ্যোপাধ্যায়ের হিংসাত্মক আন্দোলন এর জেরে।। কিন্তু সেদিন অনেকেই যারা কারখানা করার বিপক্ষে ছিলেন আজ তারাই চাইছে কারখানা হোক।।যারা কারখানা করতে চাইছেন তাঁদের জন্য লড়ছেন সিঙ্গুর খেত মজুর ইউনিয়ন কমিটি।। আজ কারখানা র দাবি তে সিঙ্গুর বুড়োশান্তি থেকে টাটা ১ নং গেট পর্যন্ত এক বিশাল মিছিল ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।।।

সোমনাথ ঘোষ–শ্রীরামপুর::- চন্ডীতলা ১ ব্লক কৃষক সভা এলাকার শিয়াখালার মধুপুর ও শিয়াখালা মাঝিপাড়া কৃষক ও ক্ষেতমজুর সভ্য সংগ্রহ কর্মসূচি । উপস্থিত ছিলেন কমরেড রঘুনাথ ঘোষ, কমরেড সোমনাথ ঘোষ কমরেড তপন ব্যানার্জি ও কমরেড লোকনাথ ঘোষসহ অন্যান্যরা।

দেবু ঘোষ::-হুগলি::- হুগলী জেলা ঠিকাশ্রমিক ইউনিয়নের,চন্দননগর সিউয়েজ শাখার (ষষ্ঠ)সম্মেলন বিপ্লবী পরিতোষ চট্টোপাধ্যায় ভবনে শুরু হলো।

সুদীপ্ত সরকার:-জাঙ্গীপাড়া::-কৃষি আইন বাতিলের দাবীতে, দিল্লী উপকণ্ঠে কেন্দ্রীয় সরকারের বিরূদ্ধে গড়ে ওঠা কৃষক আন্দোলনকে সংহতি জানিয়ে আজ জাঙ্গীপাড়া মার্টিন রেল ষ্টেশন ময়দানে জাঙ্গীপাড়া থানা ক্ষেতমজুর ইউনিয়নের উদ্যোগে অবস্হান বিক্ষোভ সংগঠিত হয়৷ অবস্হান কর্মসুচীতে সভাপতিত্ব করেন কমরেড অজিত ঘোষ৷ বক্তব্য রাখেন কমরেড কাশীনাথ হাজরা, সুদীপ্ত সরকার, তপন রায়, মানস চ্যাটার্জী ও পলাশ কোঙার৷।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।