জেলা

হাওড়ার টুকরো খবর—


চিন্তন নিউজ: ৮ই নভেম্বর:—-সংবাদ দিয়েছেন মৌসুমী চক্রবর্তী:- আজ হাওড়া জেলার বি গার্ডেন লেখক শিল্পী সংঘের পত্রিকা ভোর সওয়ার প্রকাশ হলো। লক্ ডাউনের জন্য পূজোর সময় বের করতে দেরী হলো। তবুও ঐকান্তিক প্রচেষ্টায় পত্রিকাটি প্রকাশ করা গেছে । নানান আলোচনা,নিজের লেখা কবিতা পাঠ করলেন উপস্থিত সদস্যরা।

অঙ্কন রক্ষিত। জানিয়েছেন :– জেলার বি গার্ডেন লোকাল কমিটির ছাত্র সংগঠন সুদীপ্ত গুপ্তকে তাদের রক্তিম অভিনন্দন প্রদান করে। শহীদের মৃত্যু কখনো হয় না | কমরেড তুমি আজও আছো সকলের হৃদয়ে।জন্মদিনের শুভেচ্ছা … সুদীপ্ত গুপ্ত লাল সেলাম।

সংবাদদাতা–কাকলি চ্যাটার্জি:- পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের আবেদন দীপাবলিতে বাজি পোড়ানো বন্ধ করে শিশু ও বয়স্ক মানুষদের ফুসফুস বাঁচানো। এই আবেদনকে সামনে রেখে সংগঠনের হাওড়া জেলার উদ্যোগে রামরাজাতলা বাসস্ট্যান্ড থেকে চ্যাটার্জীহাট পর্যন্ত এক পদযাত্রা অনুষ্ঠিত হয়।

কৃষক ও শ্রমিক বিরোধী কৃষিবিল, শ্রম আইনের বিরুদ্ধে, জাতীয় শিক্ষা বিল ২০২০ বাতিলের দাবিতে শিক্ষক সমাজ ২৬ শে নভেম্বরের দেশব্যাপী সাধারণ ধর্মঘট সর্বাত্মক সফল করার জন্য পথে নামলো। নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হাওড়া জেলার ৬ নং জোনের শিক্ষকদের উদ্যোগে পথসভা অনুষ্ঠিত হল বাগনান থানার মুকুন্দদিঘী মোড়ে। এছাড়াও বালী চক্রের শিক্ষকরা ধর্মঘটের সমর্থনে লিলুয়ায় দেওয়াল লিখন ও প্রচার করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।