জেলা

হাওড়া জেলার খবর:-


চিন্তন নিউজ:-সরোজ দাস:-২৫শে নভেম্বর- এস এস সি দপ্তরে শান্তিপূর্ণ মিছিলের ওপর পুলিশের লাঠিচার্জ এবং একজন এস এফ আই কর্মী আশঙ্কাজনক অবস্থায় হসপিটালে ভর্তি আছে। তার প্রতিবাদে আজ বালি বেলুড় ডি ওয়াই এফ আই ও এস এফ আই লোকাল কমিটির যৌথ উদ্যেগে বিক্ষোভ কর্মসূচি । স্থান – বেলুড় রঙ্গলি মলের সামনে।

সংবাদ দিয়েছেন—-আশিস কংসবণিক
গতকাল এস এস সি দপ্তরে শান্তিপূর্ণ মিছিলের ওপর পুলিশের লাঠিচার্জ এবং এস এফ আই ও ডি ওয়াই এফ আই এর রাজ্য নেতৃত্ব সহ প্রায় ১০০জনকে গ্রেফতারের প্রতিবাদে আজডি ওয়াই এফ আই ও এস এফ আই বালী জগাছা উওর আঞ্চলিক কমিটির প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল ও পুলিশ মন্ত্রী আর শিক্ষা মন্ত্রীর কুশপুতুল দাহ করার মধ্য দিয়েই প্রতিবাদ জানানো হয়।



আজ বেতাই বাজার থেকে স‍্যাওড়াবেড়িয়া মোড় পর্যন্ত ডি ওয়াই এফ আই ও এস এফ আই আমতা -২ লোকাল কমিটির যৌথ সাইকেল মিছিল কৃষান মোর্চার আন্দোলনের জয় এর সমর্থনে যা ঘোষিত তিন কৃষি আইন প্রত‍্যাহার। এছাড়া কোভিড বিধি মেনে প্রথম শ্রেণী থেকে বিশ্ব বিদ‍্যালয় খোলা,শিক্ষার শেষে কাজ চাই, রাজ‍্য এবং কেন্দ্র সরকার পেট্টোল ও ডিজেলের দাম কমিয়ে নিত‍্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম নিয়ন্ত্রন করার দাবীতে এবং রাজ‍্য সরকার আমতা-২ব্লক কে বন‍্যা কবলিত ঘোষনা করার দাবীতে স‍্যাওড়াবেড়িয়াতে পথ সভা করা হয়।

এসএফআই ও ডিওয়াইএফআই দক্ষিণ হাওড়া আঞ্চলিক কমিটির আহ্বানে এস এস সি’র দূর্নীতির বিরুদ্ধে ডি ওয়াই এফ আই ও এস এফ আই রাজ্য কমিটির ডাকে শান্তিপূর্ণ মিছিলে পুলিশ লাঠিচার্জ ও গ্রেফতার করার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচী এবং শিক্ষামন্ত্রী ও পুলিশমন্ত্রীর কুশপুত্তলিকা দাহ করা হয়।

এস এস সি অফিসের সামনে ছাত্র/যুবদের ওপর অত্যাচারের প্রতিবাদে সাঁকরাইল উত্তর এরিয়ায় ছাত্র-যুব, মহিলা সমিতির ডাকে আজ আন্দুল বাসস্ট্যান্ডে পথসভা অনুষ্ঠিত হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।