খেলাধূলা

আই লিগের প্রথম বড় ম্যাচ স্থগিত হয়ে গেল


মীরা দাস, চিন্তন নিউজ, ১৯ ডিসেম্বর: আগামী ২২ শে ডিসেম্বর অর্থাৎ রবিবার আই লিগের সব থেকে বড় ম্যাচ হওয়ার কথা ছিল, আপাতত তা স্থগিত হয়ে গেল এবং কখন ,কবে হবে আপাতত ঠিক হয়নি। এই ম্যাচ নিয়ে আলোচনায় বসেন মোহন বাগান ক্লাব কর্তারা, পুলিশের সঙ্গে। পুলিশ এই ম্যাচের আয়োজনে অনুমোদন দিলেও একটি শর্ত চাপানো হয়, কিন্তু সেই শর্ত ক্লাব কর্তারা মানতে রাজী হন নি।

শর্তে নির্দিষ্ট সংখ্যক টিকিট বিক্রির আর্জি করা হয়েছিল প্রশাসনের তরফ থেকে, কিন্তু ক্লাব কর্তৃপক্ষ এই আর্জি মানতে রাজী হন নি, সঙ্গে টিকিট বিক্রির সীমা মানতে রাজী হননি ক্লাব কর্তারা। তাই ফেডারেশনকে চিঠি পাঠিয়ে ম্যাচ স্থগিত রাখার আবেদন করেন ক্লাব কর্তৃপক্ষ। ফেডারেশন এই আর্জি মেনে ম্যাচ বন্ধের স্থগিতাদেশ দিয়ে দেন, কিন্তু কবে এই ম্যাচ হবে নির্দিষ্ট ভাবে জানানো হয়নি।

জানুয়ারিতে এই ম্যাচ আয়োজনের চেষ্টা করা হবে, এবং প্রয়োজনে পুর্বনির্ধারিত সুচি বদল করা হতে পারে বলে জানানো হয়েছে। এদিকে মোহনবাগান ক্লাব টিকিট বিক্রি করা শুরু করেছিল অনলাইনে, কিন্তু আপাতত ম্যাচ স্থগিত হলেও ঐ টিকিট দিয়েই পরে ম্যাচ দেখা যাবে বলে ঘোষনা করে মোহন বাগান ক্লাব।

সহজেই অনুমান করা যাচ্ছে যে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে যে প্রতিবাদ হচ্ছে তার জেরেই সন্দিহান ছিল পুলিশ ও যথেষ্ট পরিমানে নিরাপত্তা দিতে পারবে না। এই নিয়েই ইস্টবেঙ্গল শীর্ষ কর্তা তোপ দাগতেও ছাড়েন নি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।