জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর



চিন্তন নিউজ, সংবাদদাতা – সোনালী দাঁ, ২ রা এপ্রিল – কালনা শহরের গরীব পাড়াগুলিতে গিয়ে মানুষের বিভিন্ন সমস্যা শুনে সি পি আই এম প্রার্থী নিরব খাঁ বলেন সিপি(আই)এম সব সময় তাদের পাশে ছিল,আছে এবং ভবিষ্যতে থাকবে। কাজেই কোনো ফুল নয় সাধারণ খেটে খাওয়া মেহনতী মানুষের স্বার্থে সংযুক্ত মোর্চা সমর্থিত সিপি(আই)এম প্রার্থীকে জয়ী করার আহ্বান জানিয়ে প্রচার সারলেন কালনার সংযুক্ত মোর্চা সমর্থিত সিপি(আই)এম প্রার্থী নিরব খাঁ।

গলসী ২ এরিয়া কমিটির উড়া শাখার অন্তর্গত ভু্ঁড়ি গ্রামের সি পি আই(এর)সক্রিয় কর্মী বনমালী বাগ্দী হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন নিজ বাস ভবনে। তার বয়েস হয়েছিল ৬৫বৎসর। রেখে গেলেন স্ত্রী, এক পুত্র ও চার কন্যা নাতি,নাতনিদের। আটের দশকের শেষের দিকে পার্টি সভ্যপদ লাভ করেন। খাসজমি আন্দোলন ও ক্ষেতমজুর আন্দোলনে সামনের সারিতে দা্ঁড়িয়ে নেতৃত্ব দিয়েছেন। তিনি ১০বৎসর ভু্ঁড়ি গ্রাম পঞ্চায়েতের সদস্য ছিলেন। ২০১১সালের পর থেকে তৃণমূলীদের ভয়ানক সন্ত্রাস তার ও পরিবারের উপর নেমে আসে।এবারের নির্বাচনে বনমালী বাগদি অক্লান্ত পরিশ্রম করছিলেন। গত সন্ধ্যায়ও তিনি সি,পি,আই,(এম)প্রার্থীর সমর্থনে বাড়ি বাড়ি প্রচার করেছেন। তাঁর মরদেহ রক্ত পতাকায় মুড়ে দেন পার্টির গলসী ২ এরিয়া কমিটির সম্পাদক কাজী জাফর আলী এবং এরিয়া কমিটির সদস্য সুকুমার দাস। এরিয়া কমিটির অন্যান্য সদস্যগণ, ভু্ঁড়ি অঞ্চলের সমস্ত পার্টি সদস্য এবং পার্শ্ববর্তী গ্রামগুলি থেকে অসংখ্য মানুষ ছুটে আসেন তাদের প্রিয় নেতাকে শেষ শ্রদ্ধা জানাতে। বনমালী বাগ্দীর জীবনাবসানে গভীর শোক প্রকাশ করেছেন পার্টির গলসি ২ এরিয়া সম্পাদক কাজী জাফর আলি।

জামালপুর বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্টের সি পি আই(এম) প্রার্থী সমর হাজরা কে নিয়ে জামালপুর বিধানসভার অন্তর্গত মাধবপুর থেকে চকগোপাল, জাড়গ্রাম, আঁটপাড়া,মোহনপুর পর্যন্ত পদযাত্রা অনুষ্ঠিত হলো।

আজ বিকালে মেমারি বিধানসভার সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআই(এম) প্রার্থীর সমর্থনে রসুলপুরে নির্বাচনী জনসভা হয়।প্রধান বক্তা কমরেড তাপস চ‍্যাটার্জী, সনৎ ব্যানার্জি ও অন্যান্য নেতৃত্ব।

আউসগ্রাম বিধানসভা কেন্দ্রের আউসগ্রাম অঞ্চলে সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্ট মনোনীত সি পি আই (এম) প্রার্থী কমরেড চঞ্চল মাজি কে জয়যুক্ত করার আবেদন জানিয়ে আউসগ্রাম,সোকাডাঙ্গা, আলেফনগর, গুপিনাথপুর, দখলগঞ্জ, জরকাডাঙ্গা, হরগরে ডাঙ্গা, করটিয়া ও দায়েমনগর পরিক্রমা করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।