জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত, ৫ ই জুলাই ২০২১ – “বান্ধবী গাছ” বর্ধমান মিউনসিপ্যাল গার্লস হাই স্কুলের ২০০৫ এর ব্যাচের ছাত্রীদের আর্থিক সহযোগিতা ও ডি ওয়াই এফ আই বর্ধমান শহর ১, রেড ভলেন্টিয়ার টিমের সহযোগিতায় কোভিড ভাইরাসের সময়ে বর্ধমান শহরের মহাজন টুলি এলাকার যৌন কর্মী ও তাদের ছোট্ট ছোট্ট বাচ্চাদের পাশে দাঁড়ানোর ছোট্ট প্রয়াসে এই মানুষগুলির হাতে কিছু ত্রাণ ও শিশুদের জন্য খাতা, বেডশিট কিছু প্রোটিন সমৃদ্ধ খাবার তুলে দেওয়া হলো গতকাল।

আজ সার, ডিজেল, কেরোসিন, পেট্রোল সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধির প্রতিবাদে, ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে জরিত দেবাঞ্জন দেব সহ অভিযুক্ত তৃণমূল নেতাদের গ্রেপ্তার ও কঠিন কঠোর শাস্তির দাবিতে, সরকারি ভাবে বিনামূল্যে প্রত্যেককে ভ্যাকসিন দেওয়ার দাবিতে আজ ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) পূর্বস্থলী এরিয়া কমিটির অন্তর্গত, দোগাছিয়া শাখার, দোগাছিয়া বাজারে বিক্ষোভ মিছিল ও অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করা হলো। উপস্থিত ছিলেন প্রদীপ কুমার সাহা, বিনকাশিম সেখ, বীরেশ্বর নন্দী সহ কর্মী সমর্থকরা।

গতকাল রাত ৯:৩০টার সময় কেতুগ্রাম রেড ভলেন্টিয়ারদের কাছে খবর আসে উদ্ধারনপুরের এক ব্যাক্তি শ্বাসকষ্টের কারণে ভুগছেন ।অক্সিজেন সিলিন্ডার দরকার। তারপরই কেতুগ্রাম রেড ভলেন্টিয়ার্স টিম সেই রাত্রেই চরখি থেকে অক্সিজেন সিলিন্ডার উদ্ধারনপুরে অসুস্থ ব্যক্তির কাছে পৌঁছে দিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।