জেলা

কলকাতার টুকিটাকি-


চিন্তন নিউজ:২২শে আগস্ট:–দেবী দাস– বামপন্থার মানবিক মুখ—ইনি হলেন মনিশঙ্কর সর্দার।পেশা দিন মজুর আর জোগারের কাজ করেন। গত তিন মাস ধরে যাদবপুর শ্রমজীবী ক্যানটিনে খাবার নিতেন।এখন উনি কিছু কাজ ধরেছেন তাই ওনার মনে হয়েছে শ্রমজীবী ক্যানটিনে কিছু টাকা দেবেন। নিজের পারিশ্রমিক থেকে সামান্য কিছু টাকা আজ যাদবপুর শ্রমজীবী ক্যানটিনের সংস্থার হাতে তুলে দিলেন। আমাদের গর্বে বুক আরও চওড়া হয়ে গেলো। ওনাকে লাল সেলাম জানাই।

অপরদিকে সি আই টি ইউ কলকাতার পক্ষ থেকে কমরেড শ্যামল চক্রবর্তীর স্মরণ সভা । পশ্চিম (১) এরিয়া কমিটি বেহালা থানার মোড়ে স্মরণ সভা অনুষ্ঠিত হয়।মাল্যদান করেন সি আই টি ইউ আহ্বায়ক, সম্পাদক ও অন্যান্য সংগঠন সদস্যবৃন্দ।

সংবাদদাতা—সুপর্ণা লাহিড়ী জানিয়েছেন, আজ শ্রমজীবী আইন শিথিলের বিরুদ্ধে শ্রমিক স্বার্থবিরোধী শ্রম আইন বাতিল করতে হবে। সি আই টি ইউ কলকাতা ট্রান্সপোর্ট ডিপো রোডে বিক্ষোভ সমাবেশ হয়।

সংবাদদাতা—- কাকলি মৈত্র’র রিপোর্ট সিআইটিইউ জোড়াসাঁকো ১ এরিয়া সমন্বয় কমিটির আহ্বানে আজ সিটুর প্রাক্তন সর্বভারতীয় নেতা ও রাজ্যের প্রাক্তন সভাপতি শ্যামল চক্রবর্তীর স্মরণসভা অনুষ্ঠিত হল।

জনগণের দাবী নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার লক্ষ্যে সিপিআই(এম) কাশীপুর-বেলগাছিয়া ১ এরিয়া কমিটির অন্তর্গত ৬ নং ওয়ার্ডের চীৎপুর বাজারে পোষ্টারিং করা হল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।