জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


চিন্তন নিউজ, কল্পনা গুপ্ত:১৭ ডিসেম্বর : কাটোয়া পৌরসভা মোড়ে গণতান্ত্রিক মহিলা সমিতির ডাকে দিল্লির সংগ্রামী কৃষকদের পাশে ও কালা কৃষি আইনের বাতিলের দাবিতে পথসভা ও মোদির কুশপুত্তলিকা পোড়ানো হল এবং সি পি আই এম পার্টির পক্ষ থেকে আন্দোলন তহবিল সংগ্রহ অভিযান করা হয়।

পশ্চিমবঙ্গ বস্তি উন্নয়ন সমিতি, পূর্ব বর্ধমান জেলা কমিটির আহ্বানে জেলা শাসকের কাছে ডেপুটেশন ও বর্ধমান শহরের কার্জন গেট চত্বরে সমাবেশ।বক্তব্য রাখছেন অরিন্দম মৌলিক।৬ দফা দাবির ভিত্তিতে আজ আটজনের এক প্রতিনিধি দল জেলাশাসকের দপ্তরে স্মারকলিপি প্রদান করতে যান। সভায় বক্তব্য রাখেন সংগঠনের রাজ্য কমিটির সাধারণ সম্পাদক সুখরঞ্জন দে ও রাজ্য নেতৃত্ব মহাব্রত কুন্ডু।

‘কলম যার ক্যাম্পাস তার’ ও সকলের শিক্ষার দাবি নিয়ে শিক্ষা সংগ্রাম ও আত্মত্যাগের পাঁচ দশকে ভারতের ছাত্র ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটির ডাকে বর্ধমান শহরে আগামী ২৯ শে ডিসেম্বর মহামিছিল ও ছাত্র সমাবেশের প্রচারে ও জাতীয় শিক্ষানীতি বাতিলের দাবিতে ও দিল্লির কৃষক আন্দোলনের প্রতি সংহতি জানিয়ে ছাত্র ফেডারেশন ভাতাড় লোকাল কমিটির উদ্যোগে বলগোনা বাজারে পথসভা অনুষ্ঠিত হয় । পথসভায় বক্তব্য রাখেন সংগঠনের জেলা সম্পাদক অনির্বান রায়চৌধুরী, জেলা সম্পাদকমন্ডলীর সদস্যা উষসী রায়চৌধুরী, জেলা কমিটির সদস্য তথা ভাতাড় লোকাল কমিটির সম্পাদক আশিক ইকবাল সঞ্জু।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।