রাজ্য

দুঃস্থ গর্ভবতী মহিলা ও শিশুদের জন্য পুষ্টিকর খাদ্যের যোগান দিল ডিওয়াইএফ‌আই রামপুরহাট ১ পূর্ব লোকাল কমিটি।


রাহুল চ্যাটার্জি:চিন্তন নিউজ:৫ই এপ্রিল:–রামপুরহাট শহরে ২০০ জন গর্ভবতী দুঃস্থ মহিলা ও শিশুদের দুধের প্যাকেট, ডিম, সয়াবিন বড়ির প্যাকেট ও অন্যান্য পুষ্টিকর দ্রব্য বিতরণ করলো ডিওয়াইএফ‌আই রামপুরহাট ১ পূর্ব লোকাল কমিটি। লক ডাউন চলার কারনে দিন আনা দিন খাওয়া মানুষগুলোর কোন কাজ নেই, নেই অর্থ উপার্জনের কোন পথ। এই মানুষগুলোর চোখেমুখে চিন্তার ছবি ফুটে উঠছে। এই পরিবারগুলোর গর্ভবতী মহিলা ও শিশুদের জন্য পুষ্টিকর খাদ্যের প্রয়োজন। সাহায্যের হাত বাড়িয়ে দিল ডি ওয়াই এফ আই। উপস্থিত ছিলেন ডিওয়াইএফ‌আই বীরভূম জেলা সভাপতি অমিতাভ সিং, আফতাব হোসেন, সুশান্ত মন্ডল, অসীম মাহারা, মুন্নি খাতুন, রুবি খাতুন, প্রিয়া মল্লিক।
ডিওয়াইএফ‌আই বীরভূম জেলা সভাপতি অমিতাভ সিং জানান “বীরভূম জেলা জুড়ে ডিওয়াইএফ‌আই দুঃস্থ মানুষের জন্য সর্বশক্তি দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। সামাজিক দায়বদ্ধতা থেকে মানুষের পাশে আছে ডিওয়াইএফ‌আই।”

অন্যদিকে রাজনগর নাগরিক মঞ্চ-এর প্রচেষ্টায় ও রাজনগর এলাকার প্রগতিশীল মানুষের সহযোগিতায় আজ গাংমুড়ি জয়পুর অঞ্চলের অন্তর্গত বাগদীপাড়া – বাগানপাড়া এবং তাঁতিপাড়া গ্ৰাম পঞ্চায়েতের অন্তর্গত নারায়নপুর, ছাতিনা ও মানিকডিহি গ্ৰামগুলির প্রায় ২০০ প্রান্তিক গরীব আদিবাসী পরিবারের মানুষের সাহায্যার্থে রেশন বিলি করা হয়। এই প্রচেষ্টা লক-ডাউন পরবর্তী সময়েও চলতে থাকবে…।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।