জেলা

বর্ধমান মেডিকেলে চিকিৎসক, নার্স, স্বাস্থ্য কর্মীদের করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ …


মীরা দাস:চিন্তন নিউজ:২৩শে এপ্রিল:–অন্য এক জেলার ক্যানসার আক্রান্ত বৃদ্ধ ও খন্ডঘোষের এক ব্যাক্তির শরীরে করোনা ভাইরাসের উপস্থিতির প্রমাণ মিলতেই কোয়ারান্টাইন করা হয়েছিল বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল ও কাটোয়া মহকুমা হাসপাতালের বেশ কয়েকজন চিকিৎসক, নার্স, ও স্বাস্থ্যকর্মীদের। মেডিকেল কলেজ হাসপাতালের ৩৯ জন চিকিৎসক, নার্স, স্বাস্থকর্মিদের করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্থি ফিরল বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। এ খবর জানিয়েছেন জেলার মুখ্য স্বাস্থ্যরক্ষা আধিকারিক শ্রী প্রনব রায়।

মুর্শিদাবাদের ক্যানসার আক্রান্ত ঐ বৃদ্ধের লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে ,রিপোর্টে করোনা ভাইরাসের উপস্থিতি রয়েছে বলে জানা গেছে। এই খবর প্রকাশ্যে আসার সাথে সাথে, মেডিকেল কলেজ হাসপাতালের চ্কিৎসক, নার্স, ও স্বাস্থ্য কর্মীসহ ৩৯ জন, এবং কাটোয়া মহকুমা হাসপাতালের চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী সহ মোট ১৮ জন কে কোয়ারান্টাইনে পাঠানোর নির্দেশ দেন এবং তাদের লালারসের নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট নেগেটিভ আসাতে ,স্বস্তি এসেছে হাসপাতাল কর্তৃপক্ষের।

পাশাপাশি এই জেলার, খন্ডঘোষের করোনা আক্রান্ত ব্যক্তির পরিবারের ৯ জন সদস্য কেও কোয়ারান্টিনে পাঠানো হয় তাদের মধ্যে ৩ জনের প্রাথমিক পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে স্বাস্থ্য দফতর সুত্রের খবর।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।