দেশ

মণিপুরে থাংগাল বাজারে বিষ্ফোরণ।


নিউজ ডেস্ক: চিন্তন নিউজ:৫ই নভেম্বর:–আজ সকালে ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল মণিপুর বাজার। সকাল ৯টা বেজে ৩০ মিনিটে ঘটনাটি ঘটেছে থাংগাল বাজার অঞ্চলে।

এই ঘটনার এক ঘণ্টার মধ্যেই মণিপুরের মুখ্যমন্ত্রী এন. বীরেন সিং ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ঘটনার নিন্দা করে তিনি বলেন, “এই ঘটনা কাপুরুষের মত। এই ঘটনার তীব্র নিন্দা করছি। যারা এর নেপথ্যে রয়েছে তাদের উপযুক্ত শাস্তি দেওয়া হবে।

অফিস যাওয়ার সময় এই ঘটনা ঘটায় আতঙ্ক ছড়িয়েছে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। পাঁচজন পুলিশকর্মীসহ একজন নাগরিক গুরুতরভাবে আহত হয়েছেন।

মণিপুরের পুলিশ ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থালে পৌছয়। পুলিশ স্টেশন থেকে মাত্র ১৫০ মিটার দূরের এই বাজারে এদিন সকাল সকাল বিস্ফোরণটি ঘটানো হয়েছে।
এই ভয়াবহ বিস্ফোরণের সময় খুব ছোট জায়গা থাকায় তা বেশ জোরালো প্রভাব ফেলেছে।

আহতদের নিকটবর্তী হাসপাতালে ভর্তি করা হয়েছে।। পুলিশ গোটা এলাকা বিশাল বাহিনী দিয়ে ঘিরে ফেলেছে।পুলিশ সূত্রে খবর, অপরিচিত কিছু ব্যাক্তি যে সময় স্থানটি জনবহুল থাকে,সেই সময় বোমটিকে বাজারের মাঝখানে রেখে গিয়েছিল।কোন দল এই ঘটনার দায় স্বীকার করেনি।

দেশের বিভিন্নপ্রান্তে এমন নাশকতা ঘটে চলেছে।কেন্দ্র সরকারের তরফে তেমন কিছু ব্যবস্থা নিতে দেখা যায় নি।দেশের জনগণ কি অগ্নিগোলকে বসবাস করছে??জনগণের প্রশ্নের তীর কেন্দ্র সরকারের দিকে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।