রাজ্য

বোমার আঘাতে আবার জখম নাবালক


সুপর্ণা রায়: চিন্তন নিউজ:২৮/১০/২০২২:– এবারে বোমার আগুনে দগ্ধ হলো পাঁচ পাঁচটি নাবালক বাচ্চা । ভাটপাড়ার পর এবার ঘটনার ক্ষেত্র নরেন্দ্রপুর। শুক্রবার দুপুরে দক্ষিণ চব্বিশ পরগনা র নরেন্দ্রপুর থানা এলাকায় এই ভয়ঙ্কর ঘটনা কি ঘটে । ঘটনার আকস্মিকতায় স্থানীয় বাসিন্দা রা আতঙ্কিত হয়ে পড়েন।

সুত্রের খবর অনুযায়ী জানা গেছে নরেন্দ্রপুর থানা এলাকায় দাসপুরে কিছু দুষ্কৃতি বেশ কিছু বোমা মজুত করে রেখেছিল । এলাকার কয়েকজন কিশোর ওইজায়গায় খেলতে যায় রোজ । তাঁরা ওই বোমাগুলো দেখে ভেবেছিল হয়তো ওগুলো বল । কিন্তু ওখানে তখন ওই বোমা মারা রেখেছিল তারা ওগুলো তে হাত দিতে বারণ করলেও বাচ্চাগুলো কথা শোনেনি । তাদের সরাতে তখন ঐ দুষ্কৃতি রা পরপর দুটো বোমা ছোড়ে আর বিকট শব্দে বোমাগুলো ফেটে যায় আর তাতে পাঁচটি নাবালক গুরুতর অসুস্থ হয়ে পড়ে। বাচ্চাদের বয়স দশ এগারো বছর ।

আহত বাচ্চারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আর প্রত্যেকের অবস্থা আশঙ্কাজনক । পুলিশ আসলেও ওই অপরিচিত দুষ্কৃতিদের ধরতে পারে নি । ঐ জায়গায় একটি ফাঁকা ড্রাম ও একটি বাইক উদ্ধার করা হয়েছে। এখন এলাকার মানুষদের প্রশ্ন কিসের জন্য এত বোমা ওখানে মজুত করা হয়েছিল?


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।