দেশ

দুর্গতদের_দেবদূত


অনামিকা দে : চিন্তন নিউজ:৭ই জুন:-এ যেন এক রূপকথা, রূপালী পর্দায় দেখা দানব কে যখন পাথুরে কঠিন বাস্তবে দেবদূত রূপে দেখা যায় তখন সেটা রূপকথা ছাড়া আর কিই বা হতে পারে..? বিশেষত তিনি এখনও পর্যন্ত যখন কোনো রাজনৈতিক ব্যক্তিত্ব নন..! হ্যাঁ ঠিক ধরেছেন, কথা হচ্ছে অভিনেতা সোনু সুদ কে নিয়ে।

না বলিউডের তথাকথিত নায়ক নন, নেই কোনো রাজনৈতিক তকমাও, তবু মানুষের পাশে থাকতে বদ্ধপরিকর পর্দার এই ভিলেন। আসলে, মানুষের পাশে থাকতে গেলে রাজনৈতিক ব্যক্তিত্ব হতে হয় না, পাশে থাকার ইচ্ছাটাই আসল — এই কথাটাই যেন বারবার প্রমাণ করে দিচ্ছেন অভিনেতা সোনু সুদ.. এই মূহূর্তে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সর্বত্র মানুষের মুখে মুখে ফিরছে তাঁর নাম..

লকডাউন এর সময় থেকেই এই অভিনেতাকে অন্য রূপে দেখছেন সমস্ত মানুষ.. করোনা যোদ্ধা ডাক্তার নার্স স্বাস্থ্যকর্মীদের জন্য নিজের হোটেল খুলে দেওয়া,ক্ষুধা তৃষ্ণায় কাতর মানুষের মুখে অন্ন তুলে দেওয়া থেকে শুরু করে বাস অথবা প্লেনে করে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়ার মত গুরুদায়িত্ব স্বতঃপ্রণোদিত হয়ে নিজের কাঁধে তুলে নিয়েছেনএই অভিনেতা।

মুম্বাইয়ে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের রেশন সাপ্লাই, কেরলে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের বিমানে করে তাঁদের নিজ নিজ রাজ্যে ফেরানোর ব্যবস্থা হাসি মুখে নিরন্তর করে চলেছেন সোনু সুদ।

স্বাভাবিকভাবেই এরপর ওনার রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে প্রশ্ন আসছে বিভিন্ন মহল থেকে..যদিও রাজনীতিতে যোগদান প্রসঙ্গে সম্প্রতি একটি সাক্ষাৎকারে সোনু সুদ জানিয়েছেন, তিনি অভিনেতা হিসেবে ভীষণই খুশি, রাজনীতিতে যোগ দেওয়ার অভিপ্রায় তাঁর নেই।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।