রাজ্য

” দুয়ারে সরকার”প্রকল্প চলাকালীন তৃনমুল নেতার দ্বারা প্রহৃত এক যুবক।


সুপর্ণা রায়: চিন্তন নিউজ:২৫শে আগস্ট:– সামান্য ফ্যান বন্ধ হয়ে যাওয়াতে তৃনমুল নেতার হাতে মার খেলেন এক যুবক।এমন ঘটনা ঘটেছে বলে শোনা গেল। ক্যাম্পে আধার কার্ড ও রেশন কার্ড সংযুক্তি করনের কাজ চলছিল আর সেই কাজে নিযুক্ত কারীদের চরম গালিগালাজ ও মারধর করেন উঃ ২৪ পরগনার অশোকনগরের পুর প্রশাসক এর সদস্য তৃনমুলের অনুপ রায়। এই ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়ায় কিন্তু যথারীতি তৃনমুলের স্বভাবসুলভ ভঙ্গীতে ঘটনার কথা অস্বীকার করেন অনুপ রায়।

গত ১৬ ই অগাষ্ট থেকে শুরু হয়েছে ” দুয়ারে সরকার” ও ” লক্ষীর ভান্ডার প্রকল্পের ক্যাম্প। করোনা বিধি শিকেয় তুলে তুমুল ভীড় হচ্ছে। অশোকনগরের এগারো নং ওয়ার্ডেও চলছে এই ক্যাম্প। আর সেখানেই ঘটেছে এই বিপত্তি। এই ক্যাম্পে রেশন কার্ড ও আধার কার্ড এর সংযুক্তি করণের কাজ করছিল একটি বেসরকারী সংস্থা। একদিকে প্রচন্ড গরম অগুনিত মানুষের ভীড়। হঠাৎ এখানে একটি ফ্যান খারাপ হয়ে যায়। গরমে তখন ওষ্ঠাগত প্রান ওই বেসরকারী সংস্থার কর্মী দের।তাঁরা প্রশাসক মন্ডলীর সদস্য অনুপ মন্ডলকে অসুবিধার কথা জানালে তিনি কিছুক্ষণ কাজ বন্ধ রাখতে বলেন। কিন্ত লাইনে তখন প্রচন্ড ভীড়। তাঁরা পরিষেবা না পেয়ে চুড়ান্ত অধৈর্য্য হয়ে ওঠেন।তাঁরা গিয়ে অনুপ বাবুর কাছে অভিযোগ করেন।

এদিকে অনুপ বাবু নিজেই কাজ বন্ধ রাখতে বলেছিলেন যে বেসরকারী সংস্থাকে তাঁদেরই গালিগালাজ করতে শুরু করেন। ক্ষমতার দম্ভে অনুপ বাবু এক যুবক কর্মীকে কলার ধরে মারতে শুরু করেন। টেবিল চেয়ার সব উল্টে দেন। এরপর অনুপ বাবুর তান্ডবের কথা জানানো হয় মুখ্য পুর প্রশাসক উৎপল তালুকদারকে। তখন অনুপ বাবু তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেন। তিনি নির্দ্ধিতায় বলেন কাজ বন্ধ রাখতে বলেন নি। তিনি বলেছিলেন ফ্যান এক্ষুনি ঠিক হয়ে যাবে তবু ঐ সংস্থার কর্মীরা কাজ বন্ধ করে বসেছিলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।