জেলা

হুগলি জেলার সংবাদ:-


চিন্তন নিউজ:- নিজস্ব সংবাদ দাতা:—গভীর দুঃখের সঙ্গে জানানো হচ্ছে যে, প্রয়াত রাজ্যের প্রাক্তন উচ্চ শিক্ষামন্ত্রী সুদর্শন রায়চৌধুরী।শনিবার সন্ধ্যায় উত্তরপাড়ার একটি বেসরকারি নার্সিংহোমে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।বয়স হয়েছিল ৭৫ বছর। পলিটব্যুরোর সদস্য মহম্মদ সেলিম টুইট করে এই দুঃসংবাদ টি দেন। উল্লেখ্য প্রেসিডেন্সি কলেজে পড়াড় সময় থেকেই বাম নেতৃত্বে জড়িয়ে পড়েন এবং১৯৬৭ সালে পার্টির সদস্য পদ পান।তিনি শ্রীরামপুরের বিধায়ক ছিলেন পাশাপাশি শ্রীরামপুর কলেজের রাষ্ট্রবিজ্ঞান এর অধ্যাপক ছিলেন।২০০৬ সালে জাঙ্গীপাড়া থেকে ভোটে লড়ে বিধায়ক হন এবং রাজ্যের উচ্চশিক্ষামন্ত্রী হন। ২০১২ সালে দলের পক্ষ থেকে সি পি আই এম এর পক্ষ থেকে হুগলি জেলা সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

পঃ বঃ গণতান্ত্রিক লেখক শিল্পী সংঘ ও পিপলস রিলিফ কমিটি, হুগলীর প্রাক্তন সম্পাদক, ‘সমকাল ও বিবৃতি’ এবং হুগলী-চুঁচুড়া বইমেলার প্রাক্তন সভাপতি, আমৃত্যু কমিউনিষ্ট গরীবের ভগবান কবি ডাঃ পি আর দাশ কে মৃত্যু দিবসে জানাই গভীর শ্রদ্ধা ৷।

চন্দননগর মিউনিসিপ্যাল কর্পোরেশন এমপ্লইজ্ এসোসিয়েশনের সক্রিয় সদস্য কমরেড অজয় দাস তাঁর চাকরিজীবন থেকে অবসর গ্রহণ করলেন আজ ৩১শে জুলাই ২০২১। তাঁর এই অবসরগ্রহণের দিনটাকে স্মরনে রাখতে আমাদের গ্যারেজ ওয়ার্কশপ বিভাগের সহকর্ম্মীরা তাঁকে সম্ভর্ধিত করলেন,ছোট্ট একটি অনুষ্ঠানের মধ্যদিয়ে।তাঁর অবসরকালীন জীবন সুখসমৃদ্ধিতে ভরে উঠুক,তাঁর সুস্থ ও দীর্ঘজীবন কামনা করছে সমকর্মীবৃন্দ।

আজ সি পি আই (এম)-এর মগরা দিগসুই সপ্তগ্রাম এরিয়া কমিটির সাধারণ সভা। বক্তা: কমরেড দেবব্রত ঘোষ, সভাপতি কমরেড পরমজ্যোতি ব্যানার্জি।

অতিমারীর করোনা সময়ে পি আর সি হুগলী যাঁরা প্রয়াত হয়েছেন, তাঁদের উদ্দেশ্য স্মরণ সভা হয়।সভায় সভাপতিত্ব করেন পি আর সি হুগলীর সভাপতি প্রাক্তন সাংসদ রূপচাঁদ পাল।এই সময়ে ভ্যাকসিনের ঘাটতির কথা উল্লেখ করেন এবং ভাইরাসের সতর্কতার ও সচেতনার কথা বলেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।