জেলা

দঃচব্বিশ পরগণা জেলা খবর


চিন্তন নিউজ: সমগ্র দঃ ২৪পরগনা জেলা জুড়েই আজ দীর্ঘদিন ধরে চলা সন্দেশ খালীর সাধারণ মহিলাদের উপর চলা পাশবিক অত্যাচার এবং প্রশাসনের মদতে তৃণমূলের হার্মাদ বাহিনীর অত্যাচার এর বিরুদ্ধে, তার সাথে সন্দেশখালীর প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দার এর গ্রেফতার এর প্রতিবাদে সর্বত্র প্রতিবাদ সভা হয় কোথাও মিছিলের মাধ্যমে, আবার কোথাও প্রচার সভার মাধ্যমে। আমাদের চিন্তনের প্রতিবেদক দের তারই কয়েকটি প্রতিবেদন

রাজীব অধিকারী ( ক্যানিং -১)চিন্তন নিউজ —
আজ ক্যানিং -১এরিয়া কমিটির পক্ষ থেকে, ক্যানিং থানার সামনে এক বিক্ষোভ সভা করা হয়। এই বিক্ষোভ সভাতে বক্তব্য রাখেন এরিয়া কমিটির সম্পাদক তাপস ঘোষ। ক্যানিং ১ এর ব্রাঞ্চ সম্পাদক প্রিয়ব্রত ঘোষ ও সৌরভ ঘোষ। এলাকায় এই বিক্ষোভ কর্মসূচীকে ঘিরে স্থানীয় মানুষের ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা যায়।

সুদীপ গড়াইএর প্রতিবেদন (সোনারপুর উত্তর ) — পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চ সোনারপুর উত্তর আঞ্চলিক কমিটি আজ সন্ধ্যে 6 ঘটিকায়, সন্দেশখালি প্রাক্তন বিধায়ক ও আদিবাসী দলিত আন্দোলনের নেতা এবং সামাজিক ন্যায় মঞ্চের প্রিয় সাথী শ্রী নিরাপদ সরদারের অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নরেন্দ্রপুর থানায় পোস্টারিং ও বিক্ষোভ কর্মসূচিতে অংশগ্রহণ করেছিল।

অভিজিৎ ব্যানার্জি:– তৃনমূলের অত্যাচার ও মিথ্যা মামলায় গ্রেপ্তার হওয়া সন্দেশখালীর প্রাক্তন বিধায়ক সিপিআই(এম) নেতা নিরাপদ সরদারের নিঃশর্ত মুক্তির দাবিতে সিপিআই(এম) জয়নগর ১ এরিয়া কমিটির ডাকে দক্ষিণ বারাশতে বিক্ষোভ মিছিল ও পথ অবরোধ কর্মসুচি সংগঠিত হয়।
কমরেড নিরাপদ সরদারের নিঃশর্ত মুক্তি ও সন্দেশখালি থেকে ১৪৪ ধারা প্রত্যাহারের দাবিতে কামালগাজী থানা, ডায়মন্ডহারবার শহর, দক্ষিণ বারাশতে বিক্ষোভ কর্মসূচি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।