রাজ্য

দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সংবাদ।



চিন্তন নিউজ:২৮/০৩/২০২৩:- সংবাদদাতা অভিজিত ব্যানার্জী বারুইপুর -: সাংবাদিক অভিজিত ব্যানার্জি জানিয়েছেন আজ দক্ষিণ চব্বিশ পরগনার উস্থিতে স্কুল পরিদর্শকের কাছে ডিওয়াইএফ‌আই উস্থি লোকাল কমিটির পক্ষ থেকে এক স্মারক লিপি দেয়া হয়। এই স্মারক লিপি তে দাবী করা হয় যে অঞ্চলের কোনো প্রাথমিক বা উচ্চপ্রাথমিক বিদ্যালয় বন্ধ করা যাবে না, অঞ্চলের গরিব ছাত্র ছাত্রী দের স্বার্থে। যদি সরকার থেকে এমন প্রকল্প নেয়া হয়, তবে মানুষের স্বার্থে মানুষ কে নিয়েই আগামী দিনে ডিওয়াইএফ‌আই আরও বৃহত্তর লড়াই এ নামা হবে, এই বলে হুঁশিয়ারি দেয়া হয়।

অভিজিৎ ব্যানার্জি আর‌ও জানিয়েছেন গতকাল বারুইপুর পশ্চিম -১নং এরিয়া কমিটির অন্তর্গত হরিহর পুর পঞ্চায়েত অঞ্চলে গ্রামের সাধারণ মানুষ সহ বাম কর্মী ও সমর্থকদের নিয়ে একটি কর্মী সভা হয় ।

বাটা -মহেশ তোলার সংবাদদাতা কৃষ্ণা সবুই এর প্রতিবেদন :- কোনো রকম টাল বাহানা বা জোড়াতাপ্পি দিয়ে, অঞ্চলের ভাঙা রাস্তা সারাই চলবে না। অবিলম্বে বেহালা -বাজেবজ রোড, নুঙ্গী স্টেশন রোড সহ অঞ্চলে সমস্ত রাস্তার পুরো সংস্কার করে তাকে মানুষের এবং যান চলাচলের উপযুক্ত করে তুলতে হবে। এই দাবির সাথে তৃণমূল কংগ্রেস এর লাগামহীন দুর্নীতি, চাকরি বিক্রী, এবং বিজেপির বিভাজন নীতি, নিত্যপ্রয়োজনীয় জিনিসের বেলাগাম মূল্য বৃদ্ধির বিরুদ্ধে আজ বাটা মহেশতলা এরিয়া কমিটির উদ্যোগে এক বিশাল প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়। এই মিছিলে শুধু বাম কর্মী সমর্থকরাই ছিলেন না, ছিলেন, অঞ্চলের অসংখ্য সাধারণ মানুষ। মিছিলের আয়তন দেখে অঞ্চলের তৃণমূল এর দাদা থেকে কর্মীদের ও চোখ কপালে ওঠে যায়। অর্থাৎ তারা বুঝতে পারছে যে মানুষ জাগছে।

সোনারপুর পশ্চিম থেকে সংবাদ দাতা অভিজিত দাসগুপ্ত জানিয়ে ছেন যে আগামী ৫এপ্রিল দিল্লী তে সিআইটিইউ -কৃষক সভা ও খেত মজুর সংগঠন এর ডাকে সংসদ অভিযানের ডাক দিয়েছে। তারই পরিপ্রেক্ষিতে আগামী ২৯শে মার্চ কাকদ্বীপ থেকে গড়িয়া পর্যন্ত এক অভিনব পরিবহন জ্যাঠা র ডাক দিয়েছে সিআইটিইউ দক্ষিণ চব্বিশ পরগনা জেলা কমিটি। কাকদ্বীপ থেকে সকালে শুরু হয়ে জেলার বিভিন্ন পথ পরিক্রমা করে শেষ হবে গড়িয়ায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।