জেলা

হুগলি জেলা নিউজ:-


নিজস্ব সংবাদদাতা- চিন্তন নিউজ:- ৩১ শে মার্চ:- আজ পান্ডুয়ার সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী কমঃ আমজাদ হোসেন সারাদিন জনসংযোগ করলেন আর পেলেন বিপুল সাড়া।।

গতকাল আসন্ন বিধানসভা নির্বাচনে চন্দননগর কেন্দ্রে সংযুক্ত মোর্চা সমর্থিত সি.পি.আই.এম. প্রার্থী শিক্ষক গৌতম সরকারকে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে পথে নেমেছেন শহরের নাগরিক সমাজের একাংশ । প্রায় একশোর কাছাকাছি নাট্যকর্মী, সঙ্গীতশিল্পী, বাচিক শিল্পী, কবি, সাহিত্যিক, শিক্ষক, চিকিৎসক, সমাজকর্মী ও পরিবেশকর্মী সহ বহু স্বনামধন্য বিশিষ্টজনের স্বাক্ষর সম্বলিত একটি আবেদনপত্রে এই ডাক তাঁরা দিয়েছেন ।সংযুক্ত নাগরিক কমিটি, চন্দননগরের সাংস্কৃতিক উপসমিতির আহ্বানে বাগবাজার মোড়, জ্যোতির মোড়ের পর আজ ভদ্রেশ্বরের বাবুরবাজার অঞ্চলে অনুষ্ঠিত হল তৃতীয় সাংস্কৃতিক পথসভা । শহরের বহু পরিচিত সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সংস্থা এই পথসভাগুলিতে অংশগ্রহণ করে চলেছেন নিয়মিতভাবে ।

আসন্ন বিধানসভা নির্বাচনে উত্তরপাড়া কেন্দ্রর সংযুক্ত মোর্চা প্রার্থী কমরেড রজত ব্যানার্জি সমর্থনে কোন্নগর জোড়াপুকুর মোড়ে অনুষ্ঠিত পথসভায় দেশলাই নাট্য সংস্থা একটি পথনাটিকা অনুষ্ঠিত হয়।। উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মাখলার বিভিন্ন পাড়ায় সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্ট মনোনীত ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) ‘ র প্রার্থী কমরেড রজত ব্যানার্জী (বাপ্পা) কে জয়ী করার আহ্বান জানিয়ে প্রচার সংগঠিত হয়। সাথে ছিলেন ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) ‘ র হুগলী জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায় ও শ্রুতিনাথ প্রহরাজ, ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) উত্তরপাড়া উত্তরপাড়া-মাখলা এরিয়া কমিটির সম্পাদক সলিল দত্ত ও জাতীয় কংগ্রেসের নেতা ইন্দ্রজিৎ দেব, কামাখ্যা সিং।উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রের অন্তর্গত উত্তরপাড়া-কোতরঙ পৌরসভার ৮,৯ এবং ১০ ওয়ার্ডের বিভিন্ন পাড়ায় সংযুক্ত মোর্চা সমর্থিত বামফ্রন্ট মনোনীত ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) ‘ র প্রার্থী কমরেড রজত ব্যানার্জী (বাপ্পা)কে নিয়ে প্রচার সংগঠিত হয় ৩১ মার্চ, ২০২১ সকালে। ভদ্রকালী শিবতলা থেকে শুরু করে জি টি রোড, বীরেশ্বর ব্যানার্জী স্ট্রিট, ষষ্ঠীতলা স্ট্রিট, দ্বারিক জঙ্গল স্ট্রিট শিমুলতলা, সখের বাজার, বিপ্লবী ফনীন্দ্রমোহন বন্দোপাধ্যায় সরণি, নীলমণি সোম স্ট্রিট, পানপাড়া, বি এ মাঠ, ভদ্রকালী বিপ্লবী গনেশ ঘোষ সরণি,মাকালতলা লেন প্রভৃতি এলাকা পরিক্রমা করা হয়। সাথে ছিলেন ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলী জেলার সম্পাদকমণ্ডলীর সদস্য জ্যোতিকৃষ্ণ চট্টোপাধ্যায় এবং শ্রুতিনাথ প্রহরাজ, সি পি আই (এম) উত্তরপাড়া-মাখলা এরিয়া কমিটির সম্পাদক সলিল দত্ত ও জাতীয় কংগ্রেসের নেতা সময় মুখার্জী। সংযুক্ত মোর্চা সমর্থিত প্রার্থীর পক্ষে প্রচার উপলক্ষে এলাকায় জনসাধারণের মধ্যে বিপুল সাড়া লক্ষ্য করা যায়।

আজ পাড়ায় পাড়ায় ফুল, মালা, মিষ্টি, জল দিয়ে, সেলফি তুলে মা বোনেরা বরন, আপ্পায়ন, অভ্যর্থনা, আশীর্বাদ জানালেন চন্ডীতলার বাম প্রার্থী কমরেড মহম্মদ সেলিমকে।বাড়ীর ছেলের মতো কাছে পেয়ে যেভাবে প্রার্থীর সাথে মিশে গেলেন তা চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেন না। প্রখর রোদ উপেক্ষা করে এভাবেই সারাদিন গঙ্গাধরপুরে প্রচার হলো।

আজ সিঙ্গুর বিধান সভা কেন্দ্রে সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআই(এম) প্রার্থী ছাত্রনেতা কমরেড সৃজন ভট্টাচার্য এর সমর্থনে আজ বিঘাটিতে প্রচারে মানুষের ব্যাপক সাড়া লক্ষ্য করা গেছে।। গতকালওআজ সিঙ্গুর বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআই(এম) প্রার্থী SFI রাজ্য সম্পাদক কমরেড সৃজন ভট্টাচার্য এর সমর্থনে SFI হুগলী জেলা কমিটির ডাকে মহামিছিল ও সমাবেশ.. উপস্থিত ছিলেন, কমরেড ময়ূখ বিশ্বাস , কমরেড ইন্দ্রজিৎ ঘোষ , কমরেড ভিকি মাহেশ্বরী, কমরেড নওফল মহঃ সফিউল্লা, কমরেড সৈকত গিরি ও কমরেড তনুশ্রী মণ্ডল সহ রাজ্য ও জেলার বাম ছাত্র নেতৃত্ব…

হুগলি- চুঁচুড়া বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত ফরোওয়ার্ড‌‌‌ ব্লক প্রার্থী ডাঃ প্রনব ঘোষ আজ ৩০ নম্বর ওয়ার্ডে জনসংযোগ করলেন ও ব্যাপক সাড়াও পেলেন। সেই সঙ্গে ১০ নং ওয়ার্ড এ এক বৈঠক সভায় বক্তব্য রাখেন কমরেড প্রনব ঘোষ।।আজ ব্যান্ডেল নলডাঙ্গা সংলগ্ন অঞ্চলে প্রচার ও জনসংযোগ ডাঃ ঘোষ এর।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।