জেলা

হুগলি বার্তাঃ –


চিন্তন নিউজ: দেবারতি বাসুলীঃ-সরকার পোষিত প্রাথমিক ও নিম্নবুনিয়াদি,মাদ্রাসা ও শিশুশিক্ষাকেন্দ্র সমূহের ৪২তম সদর মহকুমা স্তরের (সাবডিভিশন লেভেল) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়ে গেল আজ চুঁচুড়ার সেন্ট্রাল গ্রাউন্ড মাঠে। জেলার বিভিন্ন প্রান্ত থেকে চক্র স্তর ক্রীড়া প্রতিযোগিতার সফল ছাত্রছাত্রীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। শিক্ষক শিক্ষিকা এবং ছাত্রছাত্রীদের আন্তরিক অংশগ্রহণে নাচে গানে অনুষ্ঠানটি হয়ে ওঠে বর্ণময়। এই স্তরে সফল ছাত্রছাত্রীরা আগামী জেলা স্তর ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

জয়দেব ঘোষঃ-নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির হুগলি জেলা কমিটির ১৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হতে চলেছে আগামী ৫ই ফেব্রুয়ারি’২৩। সেই উপলক্ষে জেলা কমিটির নির্দেশ অনুসারে পান্ডুয়া চক্র অবর বিদ্যালয় পরিদর্শকের অফিসে বার্ষিক সাধারণ সভার পোস্টারিং করা হলো আজ। উপস্থিত ছিলেন জেলা সহ সম্পাদক জয়দেব ঘোষ, জেলা কমিটির দেবারতি বাসুলি, চক্র সম্পাদক শান্তনু ব্যানার্জি, চক্র নেতৃত্ব বিপ্লব দাস।

সুব্রত দাশগুপ্তঃ-গতকাল বামফ্রন্টের ডাকে হংসেস্বরী মোড়ে দেশের সংবিধান রক্ষার স্বার্থে,সাম্প্রদায়িক শক্তি বিজেপির বিরুদ্ধে ও তৃণমূলের দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।