জেলা

পূব মেদিনীপুর জেলা খবর


হিমাংশু দাস: চিন্তন নিউজ:২৭শে জুলাই:– “আর নয় লুটের পঞ্চায়েত” এই স্লোগান তুলে খেজুরি এক নম্বর ব্লকের বীর বন্দর গ্রাম পঞ্চায়েতে ডেপুটেশন দিল ওই অঞ্চলের মানুষজন। লুট,চুরি, দুর্নীতি,স্বজন পোষনের বিরুদ্ধে ও প্রকৃত গরিব মানুষের জন্য বিভিন্ন ভাতা, আবাস যোজনা, রাস্তাঘাট,পানীয় জল, বিদ্যুৎ, জল নিকাশি,খাল সংস্কার সহ এলাকার বিভিন্ন উন্নয়নের দাবি নিয়ে প্রধানের কাছে ডেপুটেশনে উপস্থিত ছিলেন সমীরেন্দ্রনাথ কলা, গোকুল ঘোড়াই, শেখ জাহারাজ আলি,নিরাপদ দাস, কৈলাস পাত্র, বাদল মাইতি, শ্রীকান্ত মহাপাত্র সহ অন্যান্য নেতৃত্ব গন। ডেপুটেশন দেওয়ার আগে মিছিল বীরবন্দ বাজার এলাকায় পথপরিক্রমা করে দাবি গুলির ভিত্তিতে।

পটাশপুর-১ ব্লক বামফ্রন্টের ডাকে – শ্রমিক, কৃষক, খেতমজুর সংগঠন গুলির বিশাল মিছিল আজ অমর্ষির পটাশপুর -১ ব্লক অফিসে ডেপুটেশন, মিছিল ও সভা অনুষ্ঠিত হয়।
উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জেলা বামফ্রন্টের পক্ষে সি,পি,আই(এম) রাজ্য কমিটির সদস্য- হিমাংশু দাস, সম্পাদক মন্ডলীর সদস্য -সত্যরঞ্জন দাস, কালিদাস মহাপাত্র, সি,পি,আই, রাজ্য পরিষদের সদস্য -সৈকত গিরি ও আর, এস, পি নেতা- মন্টু দাস মহাপাত্র, এরিয়া কমিটির সম্পাদক অনন্ত পান সহ নেতৃত্ব গন।
ব্লক এলাকার মানুষের বিভিন্ন দাবির ভিত্তিতে অনুপ মন্ডল ও দেবাশিস বেরার নেতৃত্বে প্রতিনিধি দল সমষ্টি উন্নয়ন আধিকারিক ও ব্লক ভূমি ও ভূমি সংস্কার আধিকারিকের কাছে দাবি সমূহ তুলে ধরেন। সভায় সভাপতিত্ব করেন হরিপদ গিরি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।