জেলা

পূর্ব বর্ধমান জেলা নিউজ


চিন্তন নিউজ:২৫শে আগস্ট:সমীর দাসের রিপোর্ট— সি আই টি ইউ পূর্ব-বর্ধমান জেলা কমিটির পক্ষে কমরেড শ্যামল চক্রবর্তী এবং পূর্ব-বর্ধমান জেলা কমিটির অন্যতম সদস্য এবং দাঁইহাট পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান কমরেড বিদ্যুৎবরণ ভক্তের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে স্মরণসভা পালিত হ’লো জেলা অফিসে।

কেতুগ্রাম ১এরিয়া কমিটির পালিটা বাজারে দেশব্যাপী ২০ – ২৬ আগস্ট  প্রতিবাদ  করমসুচী তে শ্লোগান ও পোস্টারিং প্রদর্শন ও পথসভা করা হোলো ।

দাঁইহাট থেকে সংবাদদাতা বরকত মোল্লা জানাচ্ছেন, অতিমারীকে ঢাল করে রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলি বিক্রি করে দেওয়া সহ কর্পোরেটদের স্বার্থে শ্রম আইনগুলি দুর্বল করে দেওয়া সহ অবৈজ্ঞানিক ও দায়িত্বজ্ঞানহীন লকডাউনের বিরুদ্ধে  কর্মসূচি পালিত হচ্ছে কালনা শহর এরিয়া কমিটির পক্ষে।

কৌশিক সরকার জানাচ্ছেন,বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর সম্পর্কে যে মন্তব্য করেছেন তা বাংলার সংস্কৃতিকে অপমান করা।
উপাচার্যের এই মন্তব্যকে ধিক্কার জানিয়ে বাংলার  সংস্কৃতি ও ঐতিহ্য রক্ষার দাবিতে এস‌এফ‌আই বর্ধমান শহর লোকাল কমিটির পক্ষ থেকে আজ _২৫/০৮/২০_ , মঙ্গলবার বিকেলে কার্জন গেট চত্বরে বিক্ষোভ কর্মসূচি পালন করা হল ।*

সংবাদদাতা বরকত মোল্লা আর‌ও জানাচ্ছেন,
কাটোয়া ২ সিঙ্গি অঞ্চল ১৬ দফা দবী নিয়ে প্রতিবাদ মিছিল ভাটনা থেকে লোহাপোতা হাটতলা পর্যন্ত ৷


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।