জেলা

আসানসোল বার্তা-



স্বপ্না চট্টরাজ: চিন্তন নিউজ-০৯/০২/২২- আসানসোল সি. পি. আই. (এম) পার্টির পক্ষ থেকে গত০৭/০২/২২তারিখে মহকুমা শাসকের কাছে স্মারকলিপি জমা করা হলো। আসানসোল রবীন্দ্র ভবনের সামনে থেকে আসানসোল পৌর নিগম নির্বাচনে বামফ্রন্ট মনোনীত প্রার্থীরা এই মিছিলে অংশ গ্রহণ করে মহকুমা শাসকের দপ্তরে স্মারকলিপি জমা করেন।

যে দাবিগুলি স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে তা হলো পৌর ভোট অবাধ ও সুষ্ঠু ভাবে করতে হবে, হিংসাত্মক কার্যকলাপের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভোটের আগে সতর্ক করতে হবে,বুথে বুথে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে হবে, সিভিক পুলিশের পরিবর্তে সশস্ত্র রাজ্য পুলিশকে মোতায়েন করতে হবে, ভোটের আগে আসানসোলের হোটেল, ম্যারেজ হল ইত্যাদি জায়গায় থাকা বহিরাগত দুষ্কৃতী দের গ্রেফতার করতে হবে, সাধারণ নাগরিকদের সাংবিধানিক ভোটাধিকার মানে নিজের ভোট নিজে দেবার অধিকারকে সুরক্ষিত করতে হবে। আসানসোল সি. পি. আই. (এম) এর নেতৃত্ব কমরেড পার্থ মুখার্জী বক্তব্য রাখেন। উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান পার্টি জেলা কমিটির সদস্যরা।

গত দুর্গাপুর পৌর নিগম নির্বাচনে যেভাবে সন্ত্রাস করে ভোট লুট করা হয়েছিল তার পুনরাবৃত্তি হলে পার্টি উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করবে। মহকুমা শাসকের পক্ষ থেকে সমস্ত রকম আশ্বাস দেওয়ার কথা বলা হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।