দেশ

পিছিয়ে গেল নরেন্দ্র মোদীর বায়োপিক রিলিজ


নিউজডেস্ক, চিন্তন নিউজ, ৪ এপ্রিল: “পি এম নরেন্দ্র মোদী” বায়োপিক রিলিজ করার দিন পিছিয়ে দেওয়া হল। ঠিক ছিল ৫ এপ্রিল এই বায়োপিক রিলিজ হবে। আপাতত ঐদিন রিলিজ হচ্ছে না প্রধানমন্ত্রীর বায়োপিক।
কংগ্রেস, সিপিআই(এম), সিপিআই সহ বিরোধী দলগুলি জাতীয় নির্বাচন কমিশনের কাছে আবেদন করে যাতে এই বায়োপিকের রিলিজ শেষ দফার ভোট অর্থাৎ ১৯ মে পর্যন্ত স্থগিত রাখা হয়। নির্বাচন কমিশন বুধবার বিষয়টি সেন্সর বোর্ডের কাছে পাঠিয়ে দেন। কমিশন জানায় সেন্সর বোর্ডই এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার অধিকারী।
অন্যদিকে এই বায়োপিক রিলিজকে নির্বাচনী বিধিভঙ্গ হিসেবে বর্ণনা করে এর বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আবেদন করা হয়। শীর্ষ কংগ্রেস নেতা অভিষেক মনু সিংভি বলেন এই বায়োপিক মুক্ত ও অবাধ নির্বাচনের পক্ষে অন্তরায় হবে। ৮ তারিখ এই মামলার শুনানি হবে।
১ এপ্রিল দিল্লী হাই কোর্ট এই বায়োপিক রিলিজের ওপর স্থগিতাদেশ আনার আবেদন নাকচ করে দেয়। নির্বাচনী বিধিভঙ্গ করার অপরাধে এই বায়োপিক নির্মাতাদের বিরুদ্ধে শাস্তির আবেদন করেন আইনজীবী সুজিত কুমার সিং। প্রধান বিচারপতি রাজেন্দ্র মেনন এবং বিচারপতি অনুপ ভাম্বানির বেঞ্চ এই আবেদন খারিজ করে। বোম্বে হাই কোর্ট আগেই এই বিষয়ে মাথা ঘামাতে অস্বীকার করে।
বক্সার মেরি কমের বায়োপিকখ্যাত চিত্রপরিচালক ওমাঙ্গ কুমার পরিচালিত এই সিনেমায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চরিত্রে অভিনয় করেন বিবেক ওবেরয়।
যদিও বিজেপির সূত্র থেকে দাবি করা হচ্ছে ১১ তারিখ প্রথম পর্বের ভোট মিটলে ১২ তারিখেই রিলিজ হবে বায়োপিক, কিন্তু এই পথে আসবে অনেক নাটকীয় মোড়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।