জেলা

পূর্ব বর্ধমান জেলার খবর


কল্পনা গুপ্ত: চিন্তন নিউজ:১৭ই জুলাই:- ২০২০ সালের মাধ্যমিকের মেধা তালিকায় সবার শীর্ষে পূর্ব বর্ধমান জেলা। রাজ্যে প্রথম স্থানাধিকারী মেমারি বিদ্যাসাগর মেমোরিয়াল ইনস্টিটিউটের ছাত্র অরিত্র পাল, প্রাপ্ত নম্বর ৬৯৪, দ্বিতীয় স্থানে কাটোয়ার কাশীরাম দাস ইন্সটিটিউশনের অভীক দাস, ৬৯৩। বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুলের তিনজন ছাত্র – পঞ্চম স্থানে স্বস্তিক সরকার -৬৮৮, ষষ্ঠ স্থানে সৃজন লাহা-৬৮৭,দশম স্থানে দেবায়ুব ঘোষ- ৬৮৩। দশম স্থানে রয়েছে আরো তিনজন, ভাতার বনপাশ শিক্ষা নিকেতনের শেখ পারভেজ, কাটোয়ার দূর্গাদাসী চৌধুরানী গার্লস হাই স্কুলের শ্রীপর্ণা খাসপুরী,কালনার ভৈরবনালা এসকেইউএস উচ্চ বিদ্যালয়ের অন্বেষা ভট্টাচার্য। বর্ধমান সি এম এসের সৌভিক সরকার সপ্তম স্থানে রয়েছে, প্রাপ্ত নম্বর ৬৮৬ পেয়ে।

এই কৃতী ছাত্রছাত্রীদের সম্বর্ধনা দেওয়া হলো পূর্ব বর্ধমান জেলা ও মহকুমার পক্ষ থেকে। সংস্থার পক্ষ থেকে সারা বছর মাধ্যমিক পরীক্ষার্থীদের সহায়তার জন্য মক টেস্ট করা, টেস্ট পেপারের ব্যবস্থা করে দেওয়া ইত্যাদি কর্মসূচি নেওয়া হয়েছে। এই সাফল্যে ছাত্রছাত্রীদের সাথে শিক্ষকরাও অত্যন্ত খুশি। তাদের সাফল্যকে স্বীকৃতির সাথে সাথে তাদের উৎসাহিত করে ভবিষ্যতে আরো সফলতা অর্জনের শুভেচছা জানানো হলো। সমাজকে আরো এগিয়ে নিয়ে যাবে এই ছাত্রসমাজ, সংস্থা এই প্রত্যাশা রাখে।

নিখিলবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির পূর্ব বর্ধমান জেলা শাখার পক্ষ থেকেও শহরের পঞ্চম, সপ্তম ও দশম স্থানাধিকারীদের স্মারক ও শুভেচ্ছা পত্র প্রদান করে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সম্পাদক অভিজিৎ ভঞ্জ, সহকারী সম্পাদক অশোক দাস।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।