জেলা

আজ কলকাতার বিশেষ খবর


অনীশ চক্রবর্তী- চিন্তন নিউজ ১১ই অক্টোবর:- আঠেরো বছর পেরিয়ে এসে আবার শ্বেত পতাকা উড়লো ঢাকুরিয়ায়.. বিশিষ্ট কবি বীরেন্দ্র চট্টোপাধ্যায়ের জন্মশতবার্ষিকী স্মরণে ২০২০ সালে দশম এবং দাদ্বশ শ্রেণীর গণ্ডি পেরিয়ে আসা সকল ছাত্রছাত্রীদের সম্বর্ধনা জ্ঞাপন অনুষ্ঠান..!
উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ পবিত্র সরকার, অধ্যাপিকা ড: নন্দিনী মুখার্জি , ওয়ার্ড কোঅর্ডিনেটর মধুছন্দা দেব, ভারতের ছাত্র ফেডারেশন রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য, কলকাতা জেলা কমিটির সভাপতি কমরেড অর্জুন রায় সহ কলকাতা জেলার নেতৃত্বরা..!
উপস্থিত না থাকতে পারলেও অনুষ্ঠানের সাফল্য কামনা করে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অভিনেতা বাদশা মৈত্র..!

অপরদিকে কমিউনিস্ট মতাদর্শে বিশ্বাসী পার্টি সদস্যর মৃত্যু হলেই তাঁর পরিবারের সঙ্গে পার্টির সম্পর্ক শেষ হয়ে যায় না বরং তাঁর পরিবার হয়ে ওঠে পার্টি পরিবার ।৯৭ নং ওয়ার্ডের রিজেন্ট কলোনির রিজেন্ট শাখার সদস্য তথা পার্টির টালিগঞ্জ পশ্চিম আঞ্চলিক কমিটির প্রাক্তন সদস্য কমরেড সুভাষ বিশ্বাস প্রয়াত হয়েছেন বছর দুয়েক হলো।কমরেড সুভাষ বিশ্বাসের পরিবারের পক্ষ থেকে আজ রিজেন্ট কলোনির কলোনি কমিটির ঘর সংলগ্ন স্থানে সিপিআই(এম) টালিগঞ্জ এরিয়া কমিটি ১এর উদ্যোগে যে সভা সংগঠিত হয় সেই সভায় পার্টির জেলা কমিটির সম্পাদক কমরেড কল্লোল মজুমদারের হাতে গনশক্তির তহবিলে ১০০০০ টাকা এবং শহীদ ত্রান তহবিলে ৫০০০টাকা তুলে দেওয়া হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।