জেলা রাজ্য

হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের অস্বাভাবিক মৃত্যু


বিপ্লব সেন: চিন্তন নিউজ:১৩ই জুলাই:- মৃত হেমতাবাদের বিধায়ক দেবেন্দ্র নাথ রায়। বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের মৃত্যু নিয়ে পুলিশ ও এলাকাবাসীর মধ্যে চলছে বচসা।মৃত্যুর নেপথ্যে আত্মহত্যা না খুন?
প্রসঙ্গত,২০১৬ বিধানসভা নির্বাচনে সি পি আই (এম) প্রার্থী পদে তৃণমূলকে হারিয়ে জয়লাভ করেন দেবেন্দ্র নাথ রায়। কিন্তু ১০১৯ লোকসভা নির্বাচনের ফল বেরোনোর পর বিজেপি তে জয়েন করেন। আজ সকালে বিন্দোলের বালিয়াদিঘীর একটা দোকানের বারান্দায় রহস্যজনক ভাবে বিধায়কের দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। তৎক্ষনাৎ হেমতাবাদ থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে ঝুলন্ত দেহকে মৃত বলে ঘোষণা করেন।

এলাকাবাসীর অভিযোগ তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়। কিন্তু পুলিশী তদন্তে উঠে এসেছে এক চাঞ্চল্যকর তথ্য। পুলিশ মৃতদেহের জামার পকেট থেকে একটি সুইসাইড নোটের সন্ধান পান এবং সেখানে দু’জন ব্যক্তির নাম লেখা রয়েছে বলে সূত্রের খবর। কিন্তু এলাকাবাসী তা মানতে নারাজ।

রাজ্য পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে তদন্তের সমস্ত প্রকিয়া চলছে এবং ফরেন্সিক দল ঘটনাস্থলে পৌঁছেছেন। রাজ্য পুলিশের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে সমস্ত দিক খতিয়ে না দেখা পর্যন্ত দ্রুত কোন সিদ্ধান্তে না পৌঁছতে। অপরদিকে দলীয় গোষ্ঠী কোন্দলের জেরে দেবেনবাবুকে চলে যেতে হল বলে দাবী করছে সি পি আই (এম) উত্তর দিনাজপুর জেলা কমিটি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।