জেলা

আজকের হুগলি জেলার সংবাদ


সুপর্না রায়:চিন্তন নিউজ:২০শে জুলাই:- জবকার্ড পাননি তাই অভিযোগ জানানোর জন্য বেধড়ক মার খেলেন স্বামী _ স্ত্রী উভয়ে। ঘটনাটি ঘটেছে হুগলি জেলার জাঙ্গীপাড়াতে। এই নিয়ে থানায় অভিযোগ জানানো হয়েছে। পুলিশ সুত্রের খবর , ক্ষেত থেকে কাজ করে ফেরার সময় কিছু দুষ্কৃতি সংশ্লিষ্ট ব্যাক্তিকে মারধর করতে থাকলে ওই ব্যক্তির স্ত্রী স্বামীকে বাঁচাতে গেলে তাদের দুজনকেই মারতে শুরু করে।। বৌটিকে শারীরিক নির্যাতন করে। তাঁকে জাঙ্গীপাড়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।। খররে প্রকাশ এই অপরাধের জন্য দশ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।।।

শ্রীরামপুর থেকে দীপঙ্কর সরকার জানান যে সিপিআইএম ও কংগ্রেসের যৌথ তীব্র প্রতিবাদ ও বিক্ষোভ এবং ঘেরাও এর ফলে সিইএসসি উত্তরপাড়া ক্যাশ অফিস বন্ধ করলো।। ক্যাশ অফিসার জানিয়েছেন যে এখন গ্রাহকদের বিল দিতে হবে না । সিদ্ধান্ত দ্রুত জানানো হবে।

আরামবাগ থেকে কৌশিক মালিক জানান যে করোনা সচেতনতা বৃদ্ধি করতে পথে নামলো আরামবাগ বামফ্রন্ট। ১০০ দিনের কাজ প্রকল্পে একটি পুকুর সংস্কার করা হচ্ছিল এবং সেই কাজে দূর্নীতির অভিযোগ করেন স্থানীয় বাসিন্দারা ।। পঞ্চায়েত সদস্য একটি খিড়কি পুকুর সংস্কার করার জন্য প্রচুর ভূয়ো শ্রমিক নিয়োগ করে টাকা তছরুপ করেছে। পঞ্চায়েত সদস্য চিন্ময় রায় দাবী করেছেন যে কোন দূর্নীতি হয়নি , তদন্ত হলে হোক বলে জানিয়েছেন সংবাদ সংগ্রাহক।

সায়ঙ্ক মন্ডল হুগলি জেলার সিঙ্গুর থেকে জানিয়েছেন যে:- ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) সিঙ্গুর উত্তর এরিয়া কমিটির উদ্যোগে রতনপুর কাঠের পুল ধারের জনবসতিতে সচেতনতা মূলক প্রচার এবং বিনামূল্যে সবজি ও মাস্ক বিলি করা হয়।

গোঘাট থেকে সংবাদ সংগ্রাহক সুপর্না রায় জানাচ্ছেন যে সবূজায়নের লক্ষে কামারপুকুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র চত্বরে আম,নিম,বকুল , কাঁঠাল ইত্যাদি প্রায় দেড়শো গাছের চারা পোতা হয।

উত্তর পাড়া থেকে সংবাদ সংগ্রাহক জানাচ্ছেন যে হুগলি জেলা জুড়ে কি গ্রাম কি শহর কোথাও কোন রেহাই নেই সমস্ত সরকারি প্রতিষ্ঠান, পুরসভা, ডাকঘর, সবজায়গাতেই করোনা হানা দিচ্ছে।। এদিকে আমজনতার কপালে চিন্তার ভাঁজ।। সর্বত্র ত্রাহি ত্রাহি রব। প্রয়োজন পড়লে কোথায় যাবেন।। অনেক প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।। এদিকে কম কর্মী নিয়ে কাজ করতে গিয়ে নাকাল হচ্ছেন আধিকারিকরা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।