জেলা

দক্ষিণ দিনাজপুর জেলা নিউজ


চিন্তন নিউজ:৪ঠা অক্টোবর,২০২০:- কমলেন্দু রায় এর রিপোর্ট:-বংশীহারী ব্লকের গাঙ্গুরিয়া অঞ্চলের বন্যা কবলিত হিয়ালদহ,বাগদুয়ার,টেপরিদহ,কানুর সহ অন্যান্য গ্রাম গুলি পরিদর্শন করলেন এবং এলাকার মানুষের অভাব অভিযোগের কথা শুনলেন হরিরামপুরের বিধায়ক রফিকুল ইসলাম । এবং প্রশাসনকে প্রয়োজনীয় উদ্যোগ ও দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য যা যা করণীয় একজন বিধায়ক হিসাবে তা করবেন বলে বন্যা কবলিত মানুষদের আশ্বাস দিলেন।

কমলেন্দু রায় আর‌ও জানাচ্ছেন, কুশমণ্ডি ব্লকের চাকদাপাড়ার পার্টির জেলা কমিটির স্থায়ী আমন্ত্রিত সদস্য ও কৃষক সভার নেতা প্রবীণ কমরেড সামসুদ্দিন আহম্মেদ দীর্ঘ রোগভোগের পর আজ রাত ৯ টা ২০ মিঃ নাগাদ মারা যান । তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে। তাঁর পরিবার-পরিজনদের সমবেদনা জানান পার্টির নেতৃত্বরা। কমরেড লাল সেলাম । কমরেড অমর রহে।

অপরদিকে সংবাদদাতা সুশান্ত বিশ্বাস জানাচ্ছেন:- সারাভারত গণতান্ত্রিক মহিলা সমিতির রাজ্য কমিটির ডাকে গঙ্গারামপুর আঞ্চলিক কমিটির পক্ষ থেকে দিল্লীর দাঙ্গায় সর্বভারতীয় নেত্রী কমরেড বৃন্দা কারাতের নাম চার্জশিটে থাকায় ও বিজেপি শাসিত যোগীর রাজ্যে ধর্ষণ ও পরিবারের মানুষকে না জানিয়ে পুলিশ ধর্ষিতাকে পুড়িয়ে ফেলা সহ গোটা ভারতবর্ষ জুড়ে নারী নির্যাতন ও ধর্ষনের বিরুদ্ধে আজকে গঙ্গারামপুর হাইরোড চৌ মাথায় পথসভা সংগঠিত হলো। বক্তা সংগঠনের জেলা সম্পাদিকা কমরেড সুস্মিতা দাস সাহা,কমরেড কৃষ্ণা কুন্ডু, কমরেড অনিমা ঘোষ, কমরেড আশা হালদার।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।