জেলা

দক্ষিণ চব্বিশ পরগণা জেলার খবর


চিন্তন নিউজ:১৩ই জানুয়ারি,২০২১:- সুচরিতা বোস জানিয়েছেন, বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রে বেশ কতগুলি অঞ্চলে কেন্দ্রের সর্বনাশা কৃষিবিল বাতিলের দাবিতে পথসভার মধ্যে দিয়ে কৃষিবিল পোড়ানোর কর্মসূচি সংঘটিত হয়।

চন্দনা বাগচী জানিয়েছেন, কেন্দ্রীয় সরকারের কৃষক মারা কালা কৃষি আইন বাতিল করার দাবিতে কৃষি বিল জ্বালিয়ে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। বাটা মহেশতলা এরিয়া কমিটির অন্তর্গত প্রায় সব শাখায় অনুষ্ঠিত হয়। দক্ষিণ বাংলা ১ শাখায় ও অনুষ্ঠিত হয়।

দেবরাজ মন্ডল জানিয়েছেন, আজকে মগরাহাট বাজারে কৃষক বিরোধী কৃষি আইনের বিরোধিতায় কৃষি আইনের কপি পোড়ানো হয়।

অভিজিৎ দাশগুপ্ত জানিয়েছেন, আজ কৃষক সভার ডাকে সারা দেশ জুড়ে জনবিরোধী কৃষক বিরোধী কৃষি আইন ও বিদ্যুৎ আইন বাতিলের দাবিতে ঐ আইনগুলির কপি পোড়ানো হয় সোনারপুর পশ্চিম এরিয়া কমিটির শাখাগুলিতে। লস্করপুর ১ শাখায় ছিলেন সিপিআই এম পার্টির দক্ষিণ ২৪ পরগণা জেলা কমিটির সদস্য প্রবীর দাস।

দেবু রায় জানাচ্ছেন আজকে সন্ধ্যায় পালবাজার মোড়ে সিপিআইএম এর উদ্যোগে নয়া কৃষি আইনের বিরুধ্যে এক পথসভার আয়োজন করা হয় , বক্তা ছিলেন এআইকেএস এর নেতা সঞ্জয় পুততুন্ড সভার শেষে কৃষিবিল পোড়ানো হয় , তার সাথে নতুন কৃষি আইনের ক্ষতিকারক দিক নিয়ে এলাকায় ডোর -টু -ডোর ক্যাম্পেইন চালানো হয় , এবং আন্দোলনরত কৃষকদের প্রতি সহমর্মিতা জানাতে অর্থ সংগ্রহ করা হয় .।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।