জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার সংক্ষিপ্ত সংবাদ!


চিন্তন নিউজ: ২৩শে জানুয়ারি:- সংবাদ  দাতা চন্দনা  বাগচী বাটা মহেশতলা  থেকে  জানাচ্ছেন যে, আজ  সারা রাজ্য জুড়ে নেতাজির ১২৬তম  জন্মদিন  পালন  করা  হয় , তাঁদের অঞ্চল ও পিছিয়ে  ছিলো  না. আজ  সকালে বাটা -মহেশতলা  অঞ্চলের বাম ছাত্র, যুব , মহিলা ছাড়াও গণতান্ত্রিক আন্দোলনের  মানুষ  একসাথে  নেতাজির জন্মদিন  পালন  করেন ,

অন্য দিকে ওপর এক সংবাদ দাতা শ্যামলিমা মিত্র চম্পাহাটি থেকে  সংবাদ  পাঠিয়েছেন  যে আজকে স্থানীয় কিছু  ছাত্র -ছাত্রীএবং  সংস্কৃতিক  মানুষ  কে যুক্ত করে, মুক্ত ধারা  নামে একটি স্বেচ্ছা সেবী সংঘটন  এর উদ্যোগে নেতাজির দেশপ্রেম,, দেশের  ঐক্য, সংহতি  ও ধর্মীয় বিভাজনের  বিরুদ্ধে মানুষ কে সচেতন  করার  উদ্দেশ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান এর মধ্যে  দিয়ে একটি ভ্রাম্য মান ট্যাবলো এবং বাইক র‍্যালি’র আয়োজন করা হয় .ট্যাবলো টির কার্যক্রম শুরু হয় . চম্পাহাটি  থেকে  ক্রমে সাউথ  গড়িয়া, কাঁটা খাল , সীতাকুন্ড, ফুলতলা  হয়ে  রামনগরে  শেষ হয় , এই ভ্রাম্য মান সাংস্কৃতিক অনুষ্ঠান যে -যে অঞ্চলের  মধ্যে  দিয়ে গেছে  ওই সমস্ত  এলাকার মানুষ উপভোগ করেন  অনুষ্টান টি কে.এই অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন গণতান্ত্রিক আন্দোলনের নেতা অরিন্দম মুখোপাধ্যায় ছাড়াও অন্যান্য ফ্রন্টের নেত্রী বৃন্দ .

বারুইপুর থেকে সুচরিতা বসূ জানাচ্ছেন– আজ নেতাজী সুভাষ চন্দ্র বসুর ১২৬ তম জন্মজয়ন্তীতে বারুইপুর পশ্চিম এরিয়া কমিটি ও রেড ভলেন্টিয়াস্ -এর যৌথ উদ্দ্যোগে দেশপ্রেম দিবস উপলক্ষ্যে এক বর্ণাঢ্য শোভা যাত্রা বারুইপুর শহর পরিক্রমা করলো।( পুরাতন বাজার বিশালক্ষীতলা থেকে বারুইপুর পদ্মপুকুর অবধি)। এই শোভাযাত্রাকে কেন্দ্র করে সাধারন ও পথ চলতি মানুষের ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা গেছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।