জেলা

দক্ষিণ চব্বিশ পরগনা জেলার সংবাদ


চিন্তন নিউজ:১৮ই ফেব্রুয়ারি:- সংবাদ দাতা চন্দনা বাগচী বাটা মহেশতলা থেকে জানাচ্ছেন !যুব নেতা শহীদ কমরেড মঈদুল ইসলাম মিদ্দার উপর পুলিশের বর্বরচিত আক্রমণে মৃত্যুর প্রতিবাদে মহেশতলা থানার সামনে বাম ও কংগ্রেস এর ডাকে এক বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয় এই কর্মসূচিতে সাধারণ মানুষের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতন .

অন্য দিকে দক্ষিণ বারাসাত থেকে আমাদের সংবাদ দাতা সুচরিতা বোস জানাচ্ছেন যে ছাত্র যুব দের ডাকে নবান্ন অভিযান এর দিন পুলিশের নির্লজ্জ আক্রমনের ফলে যুব নেতা মঈদুল মিদ্দার নিহত হবার প্রতিবাদে, ও দিল্লী তে অনশন রত কৃষক দের ডাকে আজ সারা দেশ ব্যাপী রেল রুখ লড়াই এর প্রতি সমবেদনা জানাতে আজ দক্ষিণ বারাসাত রেল স্টেশনে বিক্ষোভ এবং রেল অবরোধ করা হয় সাধারন মানুষকে নিয়ে।

নরেন্দ্রপুর পুর থেকে ডালিয়া চ্যাটার্জী জানাচ্ছেন যে পুলিশের আঘাতে যুব নেতার মৃত্যুর প্রতিবাদে নরেন্দ্রপুর থানায় বিক্ষোভ দেখানো হয় , বিক্ষোভের পরে মাননীয়ার কুশ পুতুল দাহ করা হয়.

আর এক সংবাদ দাতা জয়নগর থেকে রমা চক্রবর্তী জানাচ্ছেন যে জয়নগর থানার সামনে এক বিক্ষোভ কর্ম সুচি পালন করা হয়. এই কর্মসূচিতে সাধারন মানুষের মধ্যে উৎসাহ ছিলো লক্ষ্য করার মতন . এছাড়া জয়নগর এবং দক্ষিণ বারাসাত রেল স্টেশনে অবরোধ কর্ম সূচি পালন করা হয় ।

সোনারপুর থেকে অভিজিৎ দাশগুপ্ত জানাচ্ছেন- ছাত্র যুব মহিলা কৃষক শ্রমিক সংগঠনগুলির সোনারপুর পশ্চিম আঞ্চলিক ও এরিয়া কো-অর্ডিনেশন কমিটির ডাকে নরেন্দ্রপুর থানার সামনে শিক্ষা ও কাজের দাবিতে নবান্ন অভিযানের শহীদ কমরেড মইদুল ইসলাম মিদ‍্যার খুনের প্রতিবাদে ও পুলিশ মন্ত্রীর পদত্যাগের দাবিতে বিক্ষোভ সংঘটিত হয়। বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন ছাত্র নেতা সপ্তর্ষি ব‍্যানার্জী, যুবনেতা প্রভাত হালদার, কৃষক সভার নেতা সিরাজ খান, সিটু নেতা গৌতম দত্ত। বিক্ষোভ কর্মসূচি তে সভাপতিত্ব করেন সিটু নেতা প্রবীর দাস। উপস্থিত ছিলেন জেলা সিটু নেতা কমল গাঙ্গুলী, গণতান্ত্রিক আন্দোলনের নেতা আশীষ শীল সহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ।
বিক্ষোভ শেষে খুনি পুলিশ মন্ত্রীর কুশপুত্তলিকা পোড়ানো হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।