রাজ্য

রাতের কলকাতায় মধ্যপদের হাতে আক্রান্ত জনপ্রিয় টলি অভিনেতা


মাধবী ঘোষ, চিন্তন নিউজ, ১ আগষ্ট: ফের রাতের তিলোত্তমার কতটা নিরাপদ আমজনতা থেকে সেলিব্রিটিদের জন্য সেই প্রশ্ন উঠে এলো। কারণ এবার রাতের কলকাতায় অন্ধকার চাক্ষুষ করলেন টলিপাড়ার টেলি অভিনেতা জিতু কমল।

এই খবরটি প্রকাশিত হওয়ার কিছুক্ষণ আগেই জিতু তার ফেসবুক প্রোফাইলে গাড়ির বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা যায় গাড়ির বিভিন্ন স্থানে ঘোসে যাওয়া দাগ বা স্ক্রাচ। এবং ৬, ৭টি ছবি শেয়ার করে জিতু ক্যাপশনের জায়গায় লিখেছে, ‘রাত এর শুটিং শেষ করে ফিরছি, মদ্যপ অবস্থায় গাড়ি নিয়ে ”দাদারা” মারেন প্রথমে। তারপর চালু হয় গালি। তারপর মেরে ফেলার হুমকি। হা হা হা হা কি অবাক পরিবেশ।’

অর্থাৎ, সেই চেনা ঘটনারই পুনরাবৃত্তি। এবং এবার তার শিকার হলেন অভিনেতা জিতু কমল। কিছুদিন আগে মডেল উষসী ও এমন ঘটনার মুখোমুখি হয়েছিলেন সেই রাতের কলকাতাতেই। এবং তার অভিযোগে পুলিশ নড়েচড়ে বসলেও ঘটনা কুড়ি দিনের মধ্যে ২০০০ করে ব্যক্তিগত বন্ডে ছাড়া পেয়ে যায় পাঁচ অভিযুক্ত। এই ঘটনার রেশ এখনো কাটেনি, থামেনি অভিযুক্তদের ধরা নিয়ে পুলিশি নিষ্ক্রিয়তা এবং জামিন নিয়ে সমালোচনা। তার মধ্যে নতুন করে এই কান্ড। মদ্যপদের হাতে আক্রান্ত অভিনেতা জিতু কমল।

এর কিছুক্ষণ পরেই ফেসবুক লাইভে সমগ্র ঘটনার কথা শেয়ার করে নেন জিতু। সেই সঙ্গে তাঁর কথাতেও পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন শোনা যায়। যদিও পুলিশ তার সঙ্গে যোগাযোগ করেছিল বলে ফেসবুক লাইভে জানান তিনি। কিন্তু পুলিশ তাকে বাড়ি ফিরে যেতে বলে, এবং আগামীকাল তারা ব্যবস্থা নেবে। পুলিশের এ কথাতেই বিস্ময় প্রকাশ করেছেন অভিনেতা। তার প্রশ্ন, হুমকি -আক্রমণ তো রয়েছেই, কিন্তু মদ্যপ অবস্থায় গাড়ি চালানো নিয়ে তো পুলিশ অভিযুক্তদের ধরতে পারতো। শুধু তাই নয় মদ্যপদের হাতে আক্রান্ত হয়ে, খুনের হুমকি পেয়ে রীতিমতো বিপর্যস্ত অভিনেতা। তার সাফ বক্তব্য, রাতের বেলায় আর কাজ নয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।