জেলা

বীরভূম জেলার ভোটের খবর


রাহুল চ্যাটার্জি: চিন্তন নিউজ:৭ই এপ্রিল:– গতকাল সিউড়িতে জেলা শাসকের কার্যালয়ে মনোনয়ন জমা করার পর আজ ময়ূরেশ্বর বিধানসভার সংযুক্তমোর্চা সমর্থিত আইএস‌এফ প্রার্থী কাশীনাথ পাল দক্ষিণগ্রাম অঞ্চলের ঢেলাইচন্ডী মোড়ে মোর্চার কর্মীদের নিয়ে প্রচার শুরু করলেন। এদিন ছাত্র-যুব কর্মীদের পক্ষ থেকে ময়ূরেশ্বর বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থী কাশীনাথ পাল এর সমর্থনে দেওয়াল লিখন শুরু হয়।। দীর্ঘ প্রায় ১ মাসের প্রতীক্ষার শেষে এই এলাকার মোর্চার প্রার্থী ঘোষণা হওয়ায় কর্মীদের উচ্ছাসও ছিল দেখার মত।।

“আমরাই ধর্মনিরপেক্ষ, আমরাই ভবিষ্যৎ, আমরাই বিকল্প…” এই আওয়াজ তুলে আজ সকাল থেকে রামপুরহাট বিধানসভার বনহাট গ্রাম পঞ্চায়েতের চিতুুরি, বেনোরা গ্রামে নিবিড় প্রচার সারেন রামপুরহাট বিধানসভার সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআই(এম) প্রার্থী সঞ্জীব বর্মণ। বিকেলে তিনি মাসরা এলাকায় পথসভায় বক্তব্যও রাখেন। যোগ্য বেকারদের কর্মসংস্থানের পক্ষে জোরালো আওয়াজ ওঠে সেখানে। সরকারে মোর্চা এলে তাঁদের এই প্রতিশ্রুতি বাস্তবায়িত করতে সময় অপচয় করবেন না বলেও জানান তিনি।

অন্যদিকে নানুর বিধানসভার সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী তথা প্রাক্তন বিধায়িকা শ্যামলী প্রধানকে নিয়ে কীর্নাহারের কালিকাপুর, আলিগ্রাম, জুবুটিয়া,শাসপুর গ্রামে এলাকায় বাড়ি বাড়ি প্রচার মিছিল সংঘটিত করেন মোর্চার কর্মী সমর্থকরা এবং শেষে
জুবুটিয়া বাসষ্ট্যান্ডে পথসভা হয়।

অভিনবত্ব দেখা যায় লাভপুরের মোর্চার সিপিআইএম প্রার্থীর প্রচারেও। পতাকা ফেস্টুন সুসজ্জিত এক বিশাল টোটো মিছিল করে তাঁরা শ্রীনিধিপুর গ্রাম পঞ্চায়েতের সিউর, গাঙপুর, বল্লভপুর, গোপিকান্তপুর গ্রাম গুলিতে প্রচার সাড়েন। জেলার যুব নেত্রী তথা সাইথিয়া বিধানসভার মোর্চা প্রার্থী মৌসুমী কোনাই আজ মহম্মদবাজার ব্লকের পুরাতনগ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিধানসভা ভোটের প্রচার করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।