জেলা

কলকাতার কড়চা;—


চিন্তন নিউজ:১৫ই আগস্ট:-দেবী দাস–এর রিপোর্ট–সি পি আই ( এম) পশ্চিম (১) এরিয়া কমিটি বেহালা ১৩১ ও ১৩২ নং ওয়ার্ডের উদ্দ্যোগে‌ আজ ১৫ই আগষ্ট ভারতের ৭৪ তম স্বাধীনতা দিবসের সংবিধানর রক্ষার পক্ষে গণতন্ত্র ও গণতান্ত্রিক অধিকার ও নাগরিকের ওপর আক্রমনের বিরুদ্ধে নস্যাৎ করার প্রতিবাদ। বি জে পি সরকারের সংবিধান বিরোধী কাজের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলা শপথ নেওয়া হলো। বক্তা ~~ মহ সাবির পশ্চিম (১) এরিয়া কমিটির সম্পাদক।

আজ ১৫ ই আগস্ট ৭৪ তম স্বাধীনতা দিবস এই উপলক্ষে বেহালা ১০ নং পল্লী বাসীদের উদ্যোগে আজ শিশু, কিশোর ও পথ চলতি মানুষদের মাস্ক স্যানিটাইজার বিতরণ করা হয়।

সমর প্রামানিক জানান—আজ ১৫ ই আগস্ট স্বাধীনতা দিবস উপলক্ষে পূর্ব (২) বেহালা ১২১ নং ওয়ার্ডে যুবদের উদ্যোগে ছাত্র ও ছাত্রীদের স্বাস্থ্য সামগ্রী ও শিক্ষা সামগ্রী দেওয়া হয়।

সি পি আই ( এম) পূর্ব ২ এরিয়া কমিটি বেহালা ১১৬/১১৭/১২০/১২১ নং ওয়ার্ড ও পশ্চিম ১ এরিয়া কমিটি বেহালা ১১৮/১১৯/১৩১/১৩২ নং ওয়ার্ডের উদ্দ্যোগে‌ আজ পথ সভা করা হয়।

৭৪ তম স্বাধীনতা দিবসে ৪০ নং ওয়ার্ডে কলকাতা নাগরিক সমাজের আয়োজনে ভারতের জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন, মাল্যদান ও শ্রদ্ধা জানানো হয়।

সংবাদদাতা—–কাকলি মৈত্র জানান, সিপিআই(এম) কাশীপুর বেলগাছিয়া ১ এরিয়া কমিটির ৬ নং ওয়ার্ডে বিটিরোড পাইকপাড়া মোড়ে দেশের সংবিধান, স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার্থে এবং নাগরিক স্বাধীনতার দাবিতে মানবপ্রাচীর গড়ে তোলা হয় ও শপথ গ্ৰহণ করা হয়।শ্যামবাজার এ ভি স্কুলের সামনেও পার্টির উদ্যোগে মানব প্রাচীর গড়ে তোলা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।