জেলা

কলকাতা জেলার খবর—-


চিন্তন নিউজ:৩রা আগস্ট:- সংবাদদাতা —-বিবি চ্যাটার্জী:- আজকে রাখী বন্ধনকে সামনে রেখে রাসবিহারী সংহতি আঞ্চলিক কমিটি ৮৭ ও ৮৪ ওয়ার্ড এর যৌথ উদ্যোগে পালিত হলো মানবতার বন্ধন | দেওয়া হলো রাখী, মাস্ক, স্যানিটাইজার, চকলেট পাশাপাশি জ্বর মাপা হলো । আর ৮৩ নং ওয়ার্ডেও দেওয়া হলো ১০০ জন মানুষকে মাস্ক আর বাফেন ক্যাপ | ৮৮ নং ওয়ার্ডেও ১০০ জন মানুষের কাছে মাস্ক ও বাফেন ক্যাপ তুলে দেওয়া হয় |

সংবাদদাতা—-দেবী দাস:- এই বছর টা হোক রাখি বন্ধন হোক স্বাস্থ্য ও সচেতনতা নিয়ে।পথ চলতি মানুষ ও চলতি গাড়ী থামিয়ে দুরত্ব বজায় রেখে দেওয়া হলো মাস্ক।এই কর্মসূচিতে সাধারণ মানুষ পাশে এসে দাঁড়ায়। গণতান্ত্রিক যুব ফেডারেশন সিরিটি আঞ্চলিক কমিটির উদ্যোগে ২ নং ওয়ার্ডে এই কর্মসূচি পালন করা হলো।

সংবাদদাতা—-কাকলি মৈত্র:- এই অস্থির সময়ে সৌভ্রাতৃত্ব দৃঢ় হোক রাখীবন্ধনে। ভারতের ছাত্র ফেডারেশন শিয়ালদহ বৌবাজার আঞ্চলিক কমিটি ব্যাংক অফ ইন্ডিয়ার কাছে এক মানববন্ধন কর্মসূচি ও এলাকার ছোটখাটো ব্যবসায়ী, পথশিশু, রিক্সাচালক, পথচলতি মানুষজন এবং হকারভাইদের সম্প্রীতির রাখী পরায়।

ভারতের ছাত্র ফেডারেশন কলেজ স্ট্রিট-রাজাবাজার আঞ্চলিক কমিটি স্বাস্থ্যবিধি মেনে এলাকার পথচলতি মানুষ, দোকানদার ভাইদের মধ্যে ধর্মীয় মেরুকরণের ঊর্ধ্বে উঠে সম্প্রীতির আহ্বানে রাখিবন্ধন, মাস্ক প্রদান ও লিফলেট বিতরণ করে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।