খেলাধূলা দেশ বিদেশ

২০২২বার্মিংহাম কমনওয়েলথ গেমসে শুটিংয়ের ছুটি !!!!


চিন্তন নিউজ:নিউজ ডেস্ক:২১শে জুন:-

২০২২ এর কমনওয়েলথ গেমসে শুটিং উঠে যাচ্ছে। তার পরিবর্তে জায়গা পাচ্ছে মহিলাদের টি২০ ক্রিকেট, বিচ ভলিবল প্যারা টেবিল টেনিস। বৃহস্পতিবার এমনই সিদ্ধান্ত হয়েছে কমনওয়েলথ গেমস ফেডারেশনের এক্সিকিউটিভ বোর্ডের সভায়।

২০২২ সালের কমনওয়েলথ গেমসের আসর বসতে চলেছে ইংল্যান্ডের বার্মিংহামে। কিন্তু শুটিং না থাকলে ভারতের প্রাপ্ত পদকের সংখ্যাও নিঃসন্দেহে কমবে। কারণ ২০১৮এর কমনওয়েলথ গেমসে শুটিংয়ে ভারত ১৬টি পদক জিতেছিল।তার মধ্যে সাতটি সোনা। শুটিংয়ের সাথে সাথেও আর্চারি স্পোর্টস ও বন্ধ হয়ে যেতে চলেছে।
২০২২কমনওয়েলথ গেমসের সিইও ইয়ান রেড জানান আগামী মাসের বৈঠকে ফাইনাল সিদ্ধান্ত হবে যে মহিলাদের টি২০ক্রিকেট ,বিচ ভলিবল ,ও প্যারা টেবিল টেনিস যুক্ত হয়ে শুটিং বাদ যাবে কি না। তবে ইয়ান রেডের মতে মহিলাদের অংশগ্রহণ বাড়বে।এবং প্রচারে মিডিয়ার সাহায্য পাওয়া যাবে। অপর দিকে নতুন দর্শকের সংখ্যা বাড়বে। গতবছর ন্যাশনাল রাইফেল অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার(এন‌আর‌এআই) প্রেসিডেন্ট রাণিন্দর সিং বলেন ২০২২ সালের বার্মিংহাম কমনওয়েলথ গেমসে শুটিং বাদ দেওয়া হ’লে ভারত যেন কমনওয়েলথ গেমসে অংশগ্রহণ না করে।
এখন অপেক্ষা আগামী মাসের সিদ্ধান্ত কি হয়?ভারতের পদক সংখ্যা কত কমবে??ইয়ান রেডের বক্তব্য ২০২২ এর বার্মিংহাম কমনওয়েলথ এক ইতিহাস সৃষ্টি করবে


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।