জেলা

আজকের হুগলি জেলার সংবাদ-


চিন্তন নিউজ:২০শে অক্টোবরসোমনাথ ঘোষ::- এআইকেএস এর ডাকে জাঙ্গীপাড়ায় পথসভা ।
হুগলী জেলার জাঙ্গীপাড়া থানা কৃষক সভার অধীন রাজবলহাট-১ ও রাজবলহাট- ২অঞ্চল কৃষক সভার উদ্যোগে ১৯/১০/২০২০ তাং সোমবার সন্ধ্যায় রাজবলহাট – দিঘির ঘাট -এ এক বিরাট পথসভা অনুষ্ঠিত হল। কেন্দ্রীয় সরকারের সর্বনাশা কৃষি আইন প্রত্যাহার- সহ ১৬দফা দাবীর সমর্থনে আহুত পথসভায় বক্তব্য রাখেন কৃষক সভার জেলা সম্পাদক ভক্তরাম পান,থানা সম্পাদক পবিত্র সিংহ রায়, ক্ষেতমজুর ইউনিয়নের নেতা সেখ আজিম আলি।সভাপতিত্ব করেন প্রবীণ কৃষক নেতা শঙ্কর ঘোষ।উপস্থিত ছিলেন জেলা কৃষক সভার কোষাধ্যক্ষ রঘুনাথ ঘোষ,থানা কৃষক নেতা শ্যামল পালৌধি,নারায়ন কোলে,যজ্ঞেশ্বর নন্দী ক্ষেতমজুর ইউনিয়নের থানা সম্পাদক কাশীনাথ হাজরা সহ কৃষক,ক্ষেতমজুর ও অন্যান্য গণসংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য ২০১১ সালের পর এই প্রথম এখানে পথসভা অনুষ্ঠিত হল।রাজবলহাট গঞ্জের কেন্দ্রস্থল দিঘির ঘাট এর দু’দিকে দীর্ঘ প্রায় দেড় কি.মি. ব্যাপী পথের ধারে মাইক লাগিয়ে বক্তব্য প্রচার করা হয়।নেতৃত্বের বক্তব্যে আকৃষ্ট হয়ে প্রায় আড়াই ঘন্টার পথসভা, জনসভার রূপ নেয়। প্রসঙ্গত :- এই পর্বে গত এক সপ্তাহে*কৃষক সভার উদ্যোগে ১) জাঙ্গীপাড়া বাজার,২) রাধানগর- রামহাটিতলা ও ৩) রাজবলহাট- দিঘির ঘাটে মোট ৩টি বড় পথসভা অনুষ্ঠিত হল।

জয়দেব ঘোষ:- পান্ডুয়া:-দূর্গাপূজোর আগে প্রতিবছর পান্ডুয়া প্রতিবন্ধী কল্যাণ সমিতি বিশেষ বাচ্চা দের জন্য জামাকাপড় বিতরনের ব্যবস্থা করে থাকে।প্রতিবছর প্রায় একশো জনের কাছাকাছি বাচ্চা তাদের অভিভাবকদের সঙ্গে এসে জামাকাপড় নিয়ে যায়। কিন্তু এই মহামারী পরিস্থিতিতে একসাথে জামাকাপড় বিতরণ না করে আংশিক ভাবে করছে এবং আজ তার প্রথম দিন।কিছু সন্মানীয় ব্যাক্তি আজ উপস্থিত থাকবেন। হুগলি মিডিয়া টীমের সদস্য এই পিপিকেএস সদস্য হওয়ার জন্য পুরো মিডিয়া টীমের পক্ষ থেকে গর্ব বোধ করছি।

জয়দেব ঘোষ:- বৈঁচিগ্রাম:-বাঁটিকা বৈঁচীগ্রাম অঞ্চলে চৌবেড়া গ্রামে “বামেদের”বস্ত্র বিতরণ অনুষ্ঠান হয়ে গেল।উপস্থিত ছিলেন কমরেড বাজন বেসরা,কমরেড বাজন মাণ্ডি,এছাড়া অম্বিকা ক্ষেত্রপাল, অমর মণ্ডল,সোমনাথ খামারু এ ছাড়া আরও অনেকে।

জয়দেব ঘোষ :- পান্ডুয়া:-ভারতের ক্রিকেট বোর্ডের সভাপতি, প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী আজ কলকাতা প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে শিলিগুড়ি পুরসভার প্রশাসকমন্ডলীর চেয়ারম্যান ও শিলিগুড়ি বিধানসভার বাম বিধায়ক কমরেড অশোক ভট্টাচার্যর লেখা” করোনা পূর্ব ও উত্তর নগরায়ণ ও নগর অর্থনীতি ‘বইটির প্রকাশ করেন। উপস্থিত ছিলেন বাম বিধায়ক কমরেড তন্ময় ভট্টাচার্য সহ আরো অনেকে। সৌরভ বলেন, করোনা অতিমারীর বিরুদ্ধে লড়াইয়ে মানুষের সচেতনতা প্রয়োজন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।