জেলা

হুগলি জেলার আজকের খবর


চিন্তন নিউজ: ৮ই জানুয়ারি:২০২১:- দেবু ঘোষ::- ::-১৬ ই জানুয়ারি শ্রীরামপুরে রয়েছে এবং এবং ২৮ শে ফেব্রুয়ারি রয়েছে ব্রিগেড সমাবেশ এর প্রস্তুতি চলছে নাওয়া খাওয়া ভুলে ,গায়ে ১০০ ডিগ্রী জ্বর নিয়ে। এই কমরেড গন সিপিআইএম এর সম্পদ ।

সোমনাথ ঘোষ–:- পশ্চিমবঙ্গের প্রায় সবজায়গাতেই চলছে কৃষক সভার সভ্য সংগ্রহ।।আজ চন্ডীতলা ১নং শিয়াখালা পীরতলায় এই কর্মসূচি অনুষ্ঠিত হলো।।

সোমনাথ ঘোষ–::-গরীবের ডাক্তার প্রয়াত কমরেড বিষ্ণুপদ পালের স্মরণ সভা পাকুড় প্রাথমিক বিদ্যালয় নবাবপুরে অনুষ্ঠিত হলো। শুরুতে তাঁর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। শোক প্রস্তাব পাঠ করেন তপন মান্না।
ডাঃ পালের কর্মজীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন পার্টির হুগলী জেলা কমিটির সম্পাদক দেবব্রত ঘোষ, ভক্তরাম পান, স্বপন বটব্যাল, রবীন মান্না তাঁর ভাইপো শিক্ষক কিরন পাল। সভাপতিত্ব করেন অশোক নিয়োগী ।এই অনুষ্ঠানে জাঙ্গীপাড়া থানার ফুরফুরার কাশীপুরের বাসিন্দা প্রাক্তন কেন্দ্রীয় সরকারী কর্মী ( CAG) শিবনারায়ন বেলেল কমরেড দেবব্রত ঘোষের হাতে গনশক্তি তহবিলের জন্য ৫০০০ টাকা তুলে দেন।উপস্থিত ছিলেন রঘুনাথ ঘোষ, সোমনাথ ঘোষ, আশীষ চ্যাটার্জী, সঞ্জয় ঘোষ, লক্ষী মালিক ও প্রয়াত চিকিৎসকের পুত্র ডাঃ রাজেশ পাল, কন্যা ডাঃ কেয়া পাল সহ অন্যান্য নেতৃত্ব ।

সায়ঙ্ক মন্ডল:-::-কোতরং ভূপেন্দ্র স্মৃতি বিদ্যালয়ে সরকারি নির্দেশিকা অমান্য করে কোভিড পরিস্থিতিতে ছাত্রদের অতিরিক্ত মাইনে দিতে বাধ্য করা হচ্ছে। এবং মাইনের রসিদ দেওয়া হচ্ছে না। আঞ্চলিক বিভিন্ন স্কুলেরও একই অবস্থা। এস‌এফ‌আই কোতরং আঞ্চলিক কমিটি স্কুল কতৃপক্ষর সাথে কথা বলে, এবং স্কুল কতৃপক্ষ কোনো ব্যাবস্থা না নেওয়ায় আমাদের পক্ষ থেকে পোস্টার মারা হয় স্কুলে। আজকে সকালে সেই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর এবং কোতরং ভূপেন্দ্র স্মৃতি স্কুলের প্রধান শিক্ষকের মদতে সেই পোস্টার ছিঁড়ে দেওয়া হয়। তারপর এস‌এফ‌আই কোতরং আঞ্চলিক কমিটির কর্মীরা স্কুলের সামনে এবং এস‌আই অফিসে বিক্ষোভ দেখায় এবং ডেপুটেশন দেয়। সোমবারের মধ্যে ব্যবস্থা না নেওয়া হলে আন্দোলন আরো বাড়বে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।