জেলা

আজকের হুগলি জেলার সংবাদ-


সায়ঙ্ক মন্ডল: চিন্তন নিউজ:২০শে সেপ্টেম্বর:- শ্রীরামপুর- আজ শ্রীরামপুর ১০নং ওয়ার্ডে  “ডেঙ্গু  বিজয় অভিযান” শুরু হয়েছে । ওয়ার্ডে কাউন্সিলর সুমঙ্গল সিং নেতৃত্বে আজ এই অভিযান শুরু হয়েছে । সুমঙ্গল সিং জানিয়েছেন যে শ্রীরামপুর পৌরসভা নিয়মিত ওয়ার্ডের নিকাশি ব্যবস্থা পরিস্কার দিকে নজর দিচ্ছে না , তাই আজ নিজ উদ্যোগে তিনি ওয়ার্ডের সমস্ত নিকাশি ব্যবস্থা পরিস্কার করার পরিকল্পনা গ্রহণ করেছেন । এই কাজ চলবে বলে তিনি জানান । ওয়ার্ডে পরিস্কার রাখা যাতে করনার পর ডেঙ্গু প্রকপে যেন মানুষ মারা না জান সেই বিষয়ে নজর দিতে বলেছেন শ্রীরামপুর পুরসভার বিরোধী দলনেতা সুমঙ্গল সিং।

উত্তরপাড়া- আজ উত্তরপাড়া   কোতরং মিউনিসিপ্যালিটির ৫ নং ওয়ার্ডে গণতান্ত্রিক নাগরিক সমিতির পক্ষ থেকে,১২ মাস ধরে যে দুইজন (একজন আসতে পারে নি) চ্যাটার্জী পাড়া লেন ও শীতলা তলা লেন সংলগ্ন এলাকায় সাত সকালে হুইসেল  বাজিয়ে বাড়ি বাড়ি ঘুরে  বাড়ির আবর্জনা তুলে নিয়ে যায় এবং এই কোভিড এর ভয় ডর হীন ভাবে যেভাবে সমস্ত  বাড়ির আবর্জনা তুলে নিয়ে গেছে তাদেরকে ফুল মিষ্টি ও যৎসামান্য অর্থ দিয়ে সংবর্ধনা দেওয়া হলো।

ধনেখালি—-সায়ঙ্ক মন্ডল ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) হুগলী জেলা কমিটির ডাকে যে বাড়ি বাড়ি জনসংযোগ ও অর্থ সংগ্রহ কর্মসূচি ডাক দেওয়া হয়েছে । সেই ধনেখালি তে জনসংযোগ ও অর্থ সংগ্রহ কর্ম সূচি পালিত হলো।

শেওড়াফুলি:—সায়ঙ্ক মন্ডল ভারতের গনতন্তিক যুব ফেডারেশন শেওড়াফুলি আঞ্চলিক কমিটির অন্তর্গত ১৯নং শাখার উদ্যোগে রক্ত দান শিবির অনুষ্ঠিত হলো । মোট ৪৬ জন রক্ত দাতা রক্ত দান করেন।  সকলে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন যুব ফেডারেশন শেওড়াফুলি আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দ।

আরামবাগ——আজ ভারতের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী ) আরামবাগ বাসস্ট্যান্ড শাখার পক্ষ থেকে ১৪নং ওয়ার্ড জুড়ে বাড়ি বাড়ি জনসংযোগ ও অর্থ সংগ্রহ কর্মসূচি পালিত হলো।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।