জেলা

হুগলি জেলার সংবাদ


নিজস্ব সংবাদদাতা হুগলি: চিন্তন নিউজ:২৯শে মে:- কোতরং-হিন্দমোটর রেড ভলেন্টিয়ারদের স্বাস্থ্যবীমার দ্বায়িত্ব নিল সিপিআইএম। আজ নালিকুলে হরিপাল রেড ভলান্টিয়ার্স টিমের হাতে পিপিই কিট, মাস্ক এবং স্যানিটাইজার তুলে দিলেন সুভাষ বাবু। এই অসময়ে মানুষের পাশে থাকার লড়াই জারি রাখতে ওনার এই অবদান কমরেডদের অনেক সাহায্য করবে।

পঃবঙ্গ বিজ্ঞান মঞ্চের ব্যান্ডেল-মগরা কেন্দ্রের ধারাবাহিক কর্মসূচির অঙ্গ হিসেবে আজ হুগলি স্টেশন এলাকায় অসহায়, গরিব অঞ্চলের একশো জন মানুষজনকে রান্না করা খাওয়ার ব্যবস্থা করেছিল।

আজ সিপিআইএম খানাকুল -১ এরিয়া কমিটির পক্ষ হইতে খানাকুল-১ সমষ্টি উন্নয়ন আধিকারিক এর নিকট ডেপুটেশন দেওয়া হয়। গত ২৬শে মে, যে ভয়ঙ্কর সুপার সাইক্লোন আমাদের রাজ্যে তথা জেলার এই ব্লকে ক্ষতিগ্রস্ত করেছে। ক্ষতিগ্রস্ত মানুষদের ক্ষতিপূরণ এবং এই অতিমারি ভয়ঙ্কর অবস্থায় যাতে সমস্ত মানুষ ভ্যাকসিনেশনের সুযোগ পায়, এই দাবিতে ডেপুটেশন দেওয়া হয়। আজকের এই ডেপুটেশনে হুগলি জেলা কমিটির সদস্য এবং খানাকুল-১ এরিয়া কমিটির সম্পাদক কমরেড ভজহরি ভূঁইয়ার নেতৃত্বে খানাকুল-১ এরিয়া কমিটির ৩৭ জন কমরেড উপস্থিত ছিলেন। মুখে মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রেখে এই কর্মসূচি পালন করা হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।