জেলা

হুগলি জেলার সংবাদ—


চিন্তন নিউজ: ২রা অক্টোবর:-সুপর্না রায়;- চুঁচুড়া:-হুগলি জেলার শ্রমজীবী মহিলা সমাবেশ চিনসুরা ঘড়ির মোড় অনুষ্ঠিত হলো ।

সুপর্না রায়:-চুচুড়া:-হুগলি জেলায় এক নতুন জালিয়াতির ঘটনা ধরা পড়েছে।। কোন গরীব পরিবার এর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ছয়/ সাত হাজার টাকার বিনিময়ে ধার করছে দুষ্কৃতি দল। তারপর সেই আ্যকাউন্ট থেকে অপরাধ মূলক কাজ করছে।। এমন ঘটনা ঘটেছে হুগলি জেলার অনেক জায়গায়।

সুপর্না রায়:- চুঁচুড়া:-এক অস্বাভাবিক অবস্থায় পড়েছে হুগলি জেলার বাসিন্দা রা।।জোড়া লাগেনি সেতু এদিকে ঈশ্বরগুপ্ত সেতুতে ভারী যান চলাচল নিয়ন্ত্রন করা হচ্ছে।।রেল লাইন উপরে তিনটি সেতু জোড়ার কাজ বাকি পড়ে আছে। ঈশ্বরগুপ্ত সেতুতে যানচলাচল নিয়ন্ত্রণে। ফলে সন্ধ্যা নামলেই পুরো হুগলি শহর তীব্র যানজট এর সৃষ্টি হয়।

সুপর্না রায়:- চুঁচুড়া:-হুগলি জেলার সাংসদ বিজেপি র লকেট চট্টোপাধ্যায় কৃষিবিদদের সুফল কি কি হতে পারে সেই বোঝানোর জন্য সিঙ্গুর এ গিয়েছিলেন। আর বিপদে পড়লেন সেখানে গিয়ে। সিঙ্গুরবাসী সাংসদ লকেটকে দেখেই কালো পতাকা দেখাতে থাকে।

নবনীতা চক্রবর্তী:- শ্রীরামপুর:-শ্রীরামপুর জে এন লাহিড়ী রোড অবিলম্বে সম্পূর্ণভাবে সংস্কার করার দাবিতে আজ এস‌এফ‌আই ডিওয়াইএফ‌আই শ্রীরামপুর পূর্ব আঞ্চলিক কমিটির উদ্যোগে পথসভা অনুষ্ঠিত হলো এবং কিছুক্ষণের জন্য পথ অবরোধ করা হয় । সাধারণ মানুষের জন্য বামপন্থী ছাত্র-যুবদের লড়াই জারি আছে..

সৈকত ব্যানার্জি :- ত্রিবেনী:-আজ ডিওয়াইএফ আই ডানলপ বাঁশবাড়িয়া চন্দ্রহাটি লোকাল কমিটির সভা। বক্তা ডিওয়াইএফ আই রাজ্য সভানেত্রী কমরেড মীনাক্ষী মুখার্জি।

সোমনাথ ঘোষ:- শ্রীরামপুর:-কৃষি বিরোধী বিল প্রনয়নকারীদের সামাজিক ভাবে বয়কট ও রামরাজ্যে সীতা মায়েদের ধর্ষন ও খুনের প্রতিবাদে চন্ডীতলা ১ ব্লক কৃষক সভা ও ক্ষেতমজুর ইউনিয়নের ডাকে মসাটে বিক্ষোভ মিছিল ।
মিছিলে ছিলেন কমরেড স্বপন বটব্যাল কমরেড রঘুনাথ ঘোষ কমরেড সোমনাথ ঘোষ কমরেড অশোক নিয়োগী কমরেড আশীষ চ্যাটার্জী ও অন্যান্য নেতৃত্ব ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।